মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / সাতক্ষীরা / কলারোয়া / ‘মুজিববর্ষ ফুটবল টুর্নামেন্টে’ খোরদো কপোতাক্ষ ক্রীড়া একাডেমি চ্যাম্পিয়ন

‘মুজিববর্ষ ফুটবল টুর্নামেন্টে’ খোরদো কপোতাক্ষ ক্রীড়া একাডেমি চ্যাম্পিয়ন

শনিবার (৭ নভেম্বর) বিকালে খোরদো হাইস্কুল মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় চাপাতলা কপোতাক্ষ ক্রীড়া সংগঠককে ৪-১ গোলে পরাজিত করে স্বাগতিক খোরদো কপোতাক্ষ ক্রীড়া একাডেমি চ্যাম্পিয়ন হয়। খেলায় সেরা খেলোয়ার হিসাবে নির্বাচিত হয়েছে বিজয়ী দলের শরিফুল ইসলাম।

খেলাটি পরিচালনা করেন আব্দুল গফ্ফার, মিয়া ফারুক হোসেন স্বপন ও মাস্টার মাসুদ পারভেজ মিলন। ধারা ভাষ্যে ছিলেন, কামরুজ্জামান বুলু ও পলাশ কুমার ঘোষ। খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

বিশেষ অতিথি ছিলেন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর, অফিসার ইনচার্জ(তদন্ত) হারান চন্দ্র পাল। অনুষ্ঠানে খেলার আয়োজক কমিটির সভাপতি ও দেয়াড়া ইউপি চেয়ারম্যান মাহাবুবর রহমান মফের সভাপিতত্বে অন্যদের মধ্যে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনজীর হোসেন হেলাল, খোরদো পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত অফিসার এসআই মামুন হোসেন, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাধারণ সম্পাদক আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান, সহিদুল ইসলাম, ক্রীড়া সংগঠক মাস্টার শেখ শাহাজাহান আলী শাহীন, আওয়ামী লীগ নেতা আব্দুস কুদ্দুস চুন্নু, আব্দুস সালামসহ সুধি ও ক্রীড়াপ্রেমী অসংখ্য দর্শকবৃন্দ। উল্লেখ্য, পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দলকে ফ্রিজ ও রানার্স আপ দলকে কালার টিভি প্রদান করা হয়েছে।

error: Content is protected !!