সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / সাতক্ষীরা / আশাশুনি / সেরা এসআই নির্বাচিত হলেন আশাশুনি থানার হাসানুজ্জামান

সেরা এসআই নির্বাচিত হলেন আশাশুনি থানার হাসানুজ্জামান

সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন আশাশুনি থানার এসআই হাসানুজ্জামান (হাসান)। রোববার সকালে সাতক্ষীরা পুলিশ লাইন্স ড্রিলসেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জেলা তাকে শ্রেষ্ঠ এসআই হিসাবে ঘোষণা করা হয়।

পুলিশের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীদের মাসিক পারফরমেন্সের ভিত্তিতে শ্রেষ্ঠ কর্মকর্তা ও কর্মচারীদের সম্মাননা স্মারক (সার্টিফিকেট) ও আর্থিক প্রণোদনা প্রদান অনুষ্ঠানে এসআই ক্যাটাগরীতে তাকে জেলার শ্রেষ্ঠ এসআই চৌকস অফিসার হিসেবে মনোনিত করা হয়।

আশাশুনি থানা এলাকায় আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ এবং মাদকদ্রব্য উদ্ধার, জঙ্গিবাদ, সন্ত্রাসী, চাঁদাবাজি, ওয়ারেন্ট তামিল, সাজাপ্রাপ্ত আসামী ও নিয়মিত মামলার আসামী গ্রেফতার অভিযানে তার বিশেষ অবদান থাকায় সেপ্টেম্বর মাসের সভায় তাকে জেলার শ্রেষ্ঠ এসআই মনোনীত করে সম্মাননা স্মারক (সার্টিফিকেট) এবং আর্থিক প্রণোদনা তুলে দেন, জেলা পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান।

এর আগে তিনি তিনবার শ্রেষ্ঠ এসআই মনোনীত হয়েছেন। এসআই হসানুজ্জামান যশোর জেলার ঝিকরগাছা উপজেলার বকুলিয়া গ্রামের আহম্মদ আলীর ছেলে। সে ২০১২ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এসআই পদে যোগদান করেন।

error: Content is protected !!