শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / crime / হাঁস দেখানোর কথা বলে ধর্ষণ, খামারি কারাগারে

হাঁস দেখানোর কথা বলে ধর্ষণ, খামারি কারাগারে

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে শহিদুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। পরে ওই শিশুর বাবার দায়ের করা মামলায় মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। সোমবার (১৪ সেপ্টেম্বর) বিকালে উপজেলার শালবাহান ইউনিয়নের পূর্ব শালবাহান এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতার শহিদুল উপজেলার পূর্ব শালবাহান এলাকার আব্দুস সাত্তারের ছেলে।

পুলিশ ও শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, সোমবার বিকালে ওই শিশু বাড়ির পাশে খেলছিল। এ সময় শহিদুল শিশুটিকে হাঁস দেখানোর কথা বলে তার খামারে নিয়ে যায়। পরে তাকে ধর্ষণ করে হাতে ১০০ টাকা ধরিয়ে দেয়। এরপর শিশুটি বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়ে। কিছুটা সুস্থ হয়ে উঠলে সে তার বাবাকে বিষয়টি জানায়। ওই শিশুর পরিবার ও স্থানীয়রা বিষয়টি স্থানীয় মেম্বার-চেয়ারম্যানকে জানায়। পরে তারা শহিদুলকে খামারে গিয়ে আটক করে তেঁতুলিয়া মডেল থানায় সোপর্দ করেন।

ঘটনার রাতেই শিশুটির বাবা বাদী হয়ে আসামির বিরুদ্ধে তেঁতুলিয়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগে শিশুটির বাবার দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে শহিদুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

error: Content is protected !!