শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / সাতক্ষীরা / সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে সাংবাদিক মহসীন বাবলুর মৃত্যু

সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে সাংবাদিক মহসীন বাবলুর মৃত্যু

নজিস্ব প্রতনিধিি : সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক আজকের সাতক্ষীরার সম্পাদক মহসিন হোসেন বাবলু করোনা উপসর্গ নিয়ে শনিবার দিবাগত রাত ২টার দিকে মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহী——-রাজিউন)। মৃত্যুুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি সাতক্ষীরা শহরের রসুলপুর মেহেদীবাগের মুনসুর আলীর ছেলে।
মৃত্যুকালে তিনি স্ত্রী, দু’ মেয়েসহ অসংখ্যগুণগ্রাহী রেখে গেছেন। তার স্ত্রী মর্জিনা খাতুন সাতক্ষীরা সদর হাসপাতালের সিনিয়র স্টার্ফ নার্স। তিনিও জ্বরে আক্রান্ত হয়ে বাড়িতে অবস্থান করছেন।
জানা গেছে, মহসিন হোসেন বাবলু জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে কয়েকদিন ধরে বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। কয়েকদিন জ্বরে আক্রান্ত হলেও করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেননি। তার স্ত্রী মর্জিনা খাতুনও জ্বরে ভুগছেন।
এছাড়া তিনি দীর্ঘদিন ধরে হার্টের চিকিৎসা নিচ্ছিলেন। শনিবার দিবাগত রাত একটা ২০ মিনিটে বুকের ব্যাথা অনুভুত হলে সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরপরই তাকে মৃত বলে ঘোষণা করা হয়।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বলেন, মহসিন হোসেন বাবলুর নমুনা সংগ্রহ করা হবে। স্বাস্থ্য বিভাগের রীতিনীতি মেনে তার লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তার বাড়ি লক ডাউন করা হবে।

১৯.০৭.২০২০

error: Content is protected !!