শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / All News / করোনা আক্রান্ত মন্ত্রী-এমপিসহ ৮ ভিআইপি

করোনা আক্রান্ত মন্ত্রী-এমপিসহ ৮ ভিআইপি

দেশের মন্ত্রী-এমপিসহ ক্ষমতাসীন আওয়ামী লীগের আটজন ভিআইপি এরই মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারমধ্যে একজন এমপি সুস্থ হয়েছেন। আক্রান্ত এমপিরা হলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী সিরাজগঞ্জ-১ আসনের মোহাম্মদ নাসিম, বান্দরবানের এমপি ও পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, ব্রাহ্মণবাড়িয়া-৫ এর এবাদুল করিম বুলবুল, জামালপুর-২ এর ফরিদুল হক খান, চট্টগ্রাম-১৬ এর মোস্তাফিজুর রহমান চৌধুরী এবং নওগাঁ-২ এর এমপি শহীদুজ্জামান সরকার।

এ ছাড়া গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীও করোনা আক্রান্ত হয়ে ধানমন্ডিতে গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। করোনা আক্রান্ত হয়ে অবস্থার অবনতি হলে গতকাল সন্ধ্যায় সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদরউদ্দিন আহমদ কামরানকে বিমান বাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নিয়ে আসা হয়।

তবে আক্রান্তদের মধ্যে সবচেয়ে ‘আশঙ্কাজনক’অবস্থায় রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। গত সাতদিন ধরে সাবেক এই স্বাস্থ্যমন্ত্রী রাজধানীর শ্যামলীর বাংলাদেশ  স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে শুক্রবার সকালে তার ‘ব্রেন স্ট্রোক’হওয়ার পর সেখানেই মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়।

 

error: Content is protected !!