শনিবার, ৫ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / ভেঙে গেলো অপূর্ব-নাজিয়ার সংসার

ভেঙে গেলো অপূর্ব-নাজিয়ার সংসার

নাটকের জনপ্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্ব ও তার স্ত্রী নাজিয়া হাসান অদিতির সংসার ভাঙল।দু্‌জনের মধ্যে বনিবনা না হওয়ায় এ বিচ্ছেদের ঘটনা ঘটে।অপূর্বর পক্ষ থেকে এ বিষয়ে কিছু জানা না গেলেও স্ত্রী নাজিয়া তাদের বিচ্ছেদের কথা নিশ্চিত করেছেন।

বেশ মাস ধরেই নাকি টানাপোড়েন চলছিল অপূর্ব-নাজিয়ার সংসারে। তারা নাকি আলাদা থাকছিলেন। অনেকেই বলাবলি করছিলেন, তাদের সুর কেটে গেলো বলে। রোববার বিকেলে নাজিয়ার পোস্ট থেকে সেটি নিশ্চিত হয়ে গেলো।নিজের ফেসবুকে তিনি লিখেছেন, ‘স্টপ কলিং মি ভাবি এভরিওয়ান।’ এমনকি নিজের প্রোফাইলে ‘ডিভোর্সড’ শব্দটিও যুক্ত করে নিয়েছেন নাজিয়া।

নাজিয়া বিচ্ছেদের বিষয়ে গণমাধ্যমে বলেন, আমাদের ডিভোর্স হয়ে গেছে। এটা ব্যক্তিগত বিষয়, ব্যক্তিগতই থাকুক। এর বাইরে আমি আর কিছু বলতে চাই না। যদি কখনো মনে করি, তখন বিচ্ছেদের বিষয়ে বিস্তারিত জানাব সবাইকে।

উল্লেখ্য, ২০১১ সালের ১৪ জুলাই নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন অপূর্ব। ২০১৪ সালের জুন মাসে তাদের সন্তানের জন্ম হয়। নাজিয়াকে বিয়ে করার আগে অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব পালিয়ে বিয়ে করেন আরেক অভিনয়শিল্পী সাদিয়া জাহান প্রভাকে। বিয়ের কিছুদিন পরই তাদের বিচ্ছেদ ঘটে।

error: Content is protected !!