শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / প্রকাশ হলো নতুন আয়নাবাজির গান

প্রকাশ হলো নতুন আয়নাবাজির গান

ঢালিউডে গত কয়েক বছরে সবচেয়ে বেশি সাড়া জাগানো সিনেমা ‘আয়নাবাজি’। গুণী নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছিলেন চঞ্চল চৌধুরী, মাসুমা রহমান নাবিলা ও পার্থ বড়ুয়া প্রমুখ।

দর্শকপ্রিয় এই সিনেমাকে কেন্দ্র করে এবার একটি মিনি সিরিজ নির্মাণ করেছেন অমিতাভ রেজা চৌধুরী। লকডাউনের এই ঘরবন্দী সময়ে তিন পর্বে নির্মিত হয়েছে সিরিজটি।

সম্প্রতি প্রকাশ হয়েছে আয়নাবাজি সিরিজের একটি গান। এর শিরোনাম ‘এ শহর আমার’। অমিতাভ রেজার কথায় গানটির সুর করেছেন অর্ণব। এটি গেয়েছেন সিবাত তাজওয়ার। ‘আয়নাবাজি’ সিনেমায় অবশ্য গানটি অর্ণব নিজেই গেয়েছিলেন।

এই আয়নাবাজি সিরিজের প্রতিটি পর্বের দৈর্ঘ্য ৭ থেকে ৮ মিনিট। করোনাভাইরাসে আক্রান্ত আয়না কীভাবে প্রতিকূলতাকে জয় করে আর সেখানে প্রতিবেশী এবং নিকটজনেরা কীভাবে সাহায্য করতে এগিয়ে এসেছে, সেটাই এই সিরিজের মুখ্য বিষয়।

এ বিষয়ে চঞ্চল চৌধুরী বলেন, ‘করোনা থেকে মানুষকে সচেতন করার জন্য আয়নাবাজি সিনেমার তিনটি চরিত্র নিয়ে অমিতাভ রেজা ছোট ছোট তিনটা পর্ব বানিয়েছেন। এগুলো অনলাইন, ফেসবুক পেজ ও ইউটিউবে মুক্তি দেওয়া হবে। আশা করছি অস্থির এই সময়ে সিরিজটি মানুষকে কিছুটা হলেও আনন্দ দেবে।

error: Content is protected !!