বুধবার, ২ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / সাতক্ষীরায় কর্মহীন অসচ্ছল ২৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ৮০ ও ৯০ দশকের সাবেক ছাত্রনেতা সমন্বয় কমিটি

সাতক্ষীরায় কর্মহীন অসচ্ছল ২৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ৮০ ও ৯০ দশকের সাবেক ছাত্রনেতা সমন্বয় কমিটি

করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে কর্মহীন অসচ্ছল মানুষের মাঝে খাদ্রসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে সাতক্ষীরার ৮০ ও ৯০ দশকের সাবেক ছাত্রনেতা সমন্বয় কমিটি। ১০মে বেলা ১২টার সময় জেলা ছাত্রলীগ কার্যালয়ের সামনে ২৫০পরিবারের মধ্যে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরার পুলিশ সুপার এবিএম মু¯ত্মাফিজুর রহমান পিপি এম (বার)।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৮০ ও ৯০ দশকের সাবেক ছাত্রনেতা সমন্বয় কমিটির আহবায়ক সাবেক জেলা ছাত্রলীগ ও যুবলীগের বার বার নির্বাচিত সভাপতি শেখ সাহিদ উদ্দিন, যুগ্ন আহবায়ক জি,এম ফাত্তাহ, জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান, সদস্য সচিব এজাজ আহম্মেদ স্বপন,সাবেক ছাত্রনেতা সাতক্ষীরা পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ নাছেরুল হক, সাবেক ছাত্রনেতা সৈয়দ মহিউদ্দিন হাশেমি তপু, শেখ মুশফিকুর রহমান মিল্টন, প্রমূখ। এর আগে রোজার প্রথম দিনে ২০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন সংগঠনটি।
খাদ্যসামগ্রী বিতরণের সময় অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার এবিএম মুত্মাফিজুর রহমান সংগঠনটির ব্যক্তি অর্থায়নে মানুষের কল্যাণে কাজ করার জন্য ধন্যবাদ জানিয়ে সবাইকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বু থেকে দেশের জন্য কাজ করার আহবান জানান।

error: Content is protected !!