বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / পহেলা বৈশাখে করোনায় ক্ষতিগ্রস্থ্য প্রতিবন্ধিদের মাঝে খাদ্রসামগ্রী বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছে সাতক্ষীরা জেলা যুবলীগ

পহেলা বৈশাখে করোনায় ক্ষতিগ্রস্থ্য প্রতিবন্ধিদের মাঝে খাদ্রসামগ্রী বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছে সাতক্ষীরা জেলা যুবলীগ

শাকিলা ইসলাম জুঁই :

পহেলা বৈশাখে নভেল করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্থ্য সাতক্ষীরায় দৃষ্টি ও শারিরিক প্রতিবন্ধিদের মাঝে খাদ্রসামগ্রী বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছে সাতক্ষীরা জেলা যুবলীগ।

আজ মঙ্গলবার ১৪ এপ্রিল বেলা সাড়ে ১২ টার সময় সদর উপজেলার খাদ্যগুদাম এলাকায় শহরের শতাধিক প্রতিবন্ধিদের মাঝে ৫ কেজি করে চাল, ২কেজি ডাল, ৫ কেজি আলু, ১কেজি তেল ও ১টি করে সাবান বিতরণ করা হয়।

যুবলীগ ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা জি এম ওয়াহিদ পারভেজ ব্যক্তিগত তহবিল থেকে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন। এর আগে কেন্দ্রীয় যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মইনুল হোসেন নিখিলের মাতা হামিদা বেগমের ৯ম মৃত্যু বাষির্কী উপলক্ষ্যে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক জহিরুল হক নান্টু,বাংলাদেশ প্রতিদিনের সাতক্ষীরা প্রতিনিধি মনিরুল ইসলাম মনি, জেলা তাঁতী লীগের যুগ্ন আহবায়ক কাজী মারুফ,সাবেক ছাত্রনেতা ইঞ্জিনিয়র সালাউদ্দিন, যুবলীগ নেতা শেখ আলমঙ্গীর হোসেন,তানভীর কবির রবিন প্রমূখ। গত এক সপ্তাহধরে যুবলীগের পক্ষ থেকে জি এম ওয়াহিদ পারভেজ ব্যক্তিগত তহবিল থেকে সাতক্ষীরায় ৩ হাজার কর্মহীন ও অসচ্ছল ও অসহায় দুস্থ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্রসামগ্রী বিতরণ করেন।

error: Content is protected !!