শনিবার, ৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / খেলা / জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনার উপর হামলা, আহত-৩, গ্রেফতার-২

জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনার উপর হামলা, আহত-৩, গ্রেফতার-২

প্রতিনিধি :

পারিবারিক শত্রুতার জের ধরে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনসহ সাতক্ষীরায় তার পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। রবিবার সন্ধ্যায় শহরের পলাশপোল সবুজবাগ তার বাড়ির সামনে প্রতিপক্ষরা এ হামলার চালায়। এতে আহত হয়েছেন সাবিনা খাতুন, তার বোন সালমা খাতুন ও বাবা সৈয়দ আলী। বোন সালমা খাতুনের অবস্থা গুরুতর। তাকে সদর হাসপাদালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সবুজবাগ এলাকার ইমন হোসেন ও লতা বেগম নামের দুজনকে গ্রেফতার করেছে।

এদিকে ঘটনার রাতেই সাবিনার বোন শিরিনা খাতুন বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে সদর থানায় একটি মামলা দায়ের করে। এ মামলার অপর আসামীরা হলেন একই এলাকার জাফর গাজী ও সোহান গাজী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পারিবারিক শত্রুতার জের ধরে সাতক্ষীরা শহরের সবুজবাগ এলাকায় বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনের বাড়ির সামনে প্রতিবেশী ইমনের নেতৃত্বে চার জন রড ও লাঠি সোটা নিয়ে অকথ্য ভাষায় গালিগালাচ করতে থাকে। সাবিনার বাবা সৈয়দ আলী বাড়ি থেকে বেরিয়ে আসতেই তাকে কিল,চড় ও ঘুষি ও লাঠি সোটা দিয়ে পেটাতে থাকে। এ সময় ফুটবলার সাবিনা ও সালমা তার বাবাকে ঠেকাতে আসলে তারা তাদের উপরও হামলা চালায়। এ ঘটনায় আহত সাবিনা ও বোন সালমাকে স্থানীরা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, রাতেই সাবিনার বোন শিরিনা খাতুন বাদী হয়ে চার জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ তাৎক্ষনিক ভাবে অভিযান চালিয়ে ইমন হোসেন ও লতা বেগম নামে দুজনকে গ্রেফতার করা হয়।

error: Content is protected !!