শনিবার, ৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / All News / করোনা ভাইরাস: কোয়ারেন্টিনে সাঙ্গাকারা

করোনা ভাইরাস: কোয়ারেন্টিনে সাঙ্গাকারা

ইংল্যান্ড সফর শেষে নিজ দেশ শ্রীলঙ্কায় ফিরেছেন কিংবদন্তি ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা। দেশে ফিরেই করোনা ভাইরাস (কোভিড-১৯) আতঙ্কে কলম্বোয় নিজ বাড়িতে স্বেচ্ছা কোয়ারেন্টিনে থাকার সিদ্ধান্ত নেন এই সাবেক লঙ্কান অধিনায়ক।

শ্রীলঙ্কান সংবাদমাধ্যম ‘নিউজফার্স্ট’কে দেওয়া এক ভিডিও সাক্ষাৎকারে নিজের স্বেচ্ছা কোয়ারেন্টিনে থাকার কথা জানান মেরিলিবোন ক্রিকেট ক্লাব (এমসিসি) এর প্রেসিডেন্ট সাঙ্গাকারা।

যদিও সাঙ্গাকারার দেহে করোনা ভাইরাস সংক্রমণের কোনো উপসর্গ দেখা যায়নি, তবু শ্রীলঙ্কা সরকারের পরামর্শ মেনে নিজেকে কোয়ারেন্টিনে রেখেছেন তিনি।

মার্চের প্রথম দুই সপ্তাহে বিদেশফেরতদের ক্ষেত্রে কোয়ারেন্টিনের নির্দেশনা দিয়েছে শ্রীলঙ্কা সরকার। নির্দেশনা অনুসারে, বিদেশ থেকে ফিরেই নিকটস্থ পুলিশ স্টেশনে নাম তালিকাভুক্ত করে স্বেচ্ছায় দুই সপ্তাহ গৃহবন্দি থাকতে হবে।

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মানুষের স্বাভাবিক জীবনযাপন ব্যহত হচ্ছে ব্যাপকভাবে। অনেকে দেশে শহর কিংবা পুরো দেশই লকডাউন করা হচ্ছে। বন্ধ হয়ে গেছে প্রায় সবধরনের ক্রীড়া আসর। ক্রিকেটও আক্রান্ত হয়েছে। আপাতত স্থগিত রাখা হয়েছে পেশাদার ক্রিকেট।

বিশ্বজুড়ে ৩ লাখ ১৬ হাজারেরও বেশি কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছেন এবং মারা গেছেন ১৩ হাজার ছয়শতাধিক মানুষ। বিশ্বের ১৮৮টি দেশ ও অঞ্চলে রোগটি ছড়িয়ে গেছে।

error: Content is protected !!