রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / আন্তর্জাতিক / সাতক্ষীরায় ২৯ কেজি ভারতীয় রুপার গহনাসহ মোটর সাইকেল উদ্ধার

সাতক্ষীরায় ২৯ কেজি ভারতীয় রুপার গহনাসহ মোটর সাইকেল উদ্ধার

শাকিলা ইসলাম জুঁই :

সাতক্ষীরার চান্দুড়িয়া সীমান্তে অভিযান চালিয়ে ২৯ কেজি ২৫০ গ্রাম ভারতীয় রুপার গহনাসহ একটি মোটরসাইকেল জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

১৮ মার্চ বুধবার সকালে কলারোয়া উপজেলার চান্দুড়িয়া সীমান্তের কাঁদপুর নামক স্থান থেকে উক্ত রুপার গহনাসহ মোটর সাইকেলটি জব্দ করা হয়। তবে, বিজিবি এসময় কোন চোরাকারবারীকে আটক করতে সক্ষম হননি। জব্দকৃত রুপার গহনাসহ মোটর সাইকেলের মূল্য ১৯ লাখ ৮৮ হাজার ৭৮২ টাকা।

বিজিবি জানায়, কলারোয়া উপজেলার চান্দুড়িয়া সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারত থেকে রুপার একটি বড় চালান আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে চান্দুড়িয়া বিওপির কমান্ডার হাবিলদার মাহবুব আলমের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে এক চোরচালানী মোটর সাইকেল ফেলে রেখে পালিয়ে যায়। পরে মোটর সাইকেলে বাধানো একটি ব্যাগ থেকে ২৯ কেজি ২৫০ গ্রাম ওজনের ভারতীয় রুপার গহনাসহ মোটর সাইকেলটি জব্দ করা হয়।

সাতক্ষীরা-৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার এক প্রেস ব্রিফিং করে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জবদকৃত রুপার গহনা গুলো সাতক্ষীরা ট্রেজারীতে জমা রাখা হয়েছে।

error: Content is protected !!