বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / খেলা / ফেসবুকে মাশরাফির খুদে বার্তা

ফেসবুকে মাশরাফির খুদে বার্তা

অধিনায়ক হিসেবে বিদায় নেয়া মাশরাফি বিন মুর্তজা ঢাকায় ফিরেছেন। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশের মাধ্যমে ইতি টেনেছেন অধিনায়কত্বের ক্যারিয়ারের। তার আগে বাংলাদেশের জার্সিতে দল নায়ক হিসেবে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

২০১০ সালে দলের দায়িত্ব পেলেও ইনজুরির কারণে দূরে থাকতে হয় ক্রিকেট থেকে। দলে থিতু হওয়ার পর ২০১৪ থেকে টাইগারদের নিয়মিত অধিনায়ক হয়ে ৮১টি একদিনের ম্যাচে নেতৃত্ব দিয়েছেন। জিতেছেন ৪৬টি ম্যাচ। তবে মোট ৮৮ ম্যাচে মাশরাফির নেতৃত্বে সর্বোচ্চ ৫০টি ওয়ানডেতে জয় পায় বাংলাদেশ।

ক্রিকেটের ইতিহাসে তিনিই প্রথম ব্যক্তি যিনি অধিনায়ক হিসেবে নিজের শেষ টেস্ট, টি-টোয়েন্টি ও ওয়ানডেতে জয় পেয়েছেন।
২০০১ সালে জাতীয় দলের হয়ে অভিষেক হয় নড়াইলে জন্ম নেয়া এই পেসারের। দীর্ঘ ক্যারিয়ারের অনেকটা সময় চলে যায় ইনজুরির কারণেই। হাত-পায়ে রয়েছে অসংখ্য দাগ। যা মাঠ থেকে পাওয়া চোট থেকেই পাওয়া। পূরণ হয়েছে চিকিৎসকের ছুরি-কাচিতে। দলের দায়িত্ব বুঝে নিয়ে শেষ পর্যন্ত লিখে গেছেন বিজয়গাথা ইতিহাস।

ফেসবুক পেজে বাংলাদেশের সফলতম অধিনায়ক আবেগঘন দুটি লাইন লিখেছেন। সতির্থ ও সমর্থকদের জন্য দেয়া এই পোস্টে রয়েছে বিশেষ বার্তা।

নিজের কয়েকটি ছবি সংযুক্ত করা এক পোস্টে মাশরাফি বলেছেন, ‘শেষ বেলায় ভুলে যেও অভিমান। মনে রেখ কেবল একজন ছিল, ভালবাসত শুধু তোমাদের…।’

error: Content is protected !!