শনিবার, ৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / দুর্ঘটনা / চট্টগ্রামে দুই ট্রেনের সংঘর্ষ, তিনজন আহত

চট্টগ্রামে দুই ট্রেনের সংঘর্ষ, তিনজন আহত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চলাচলকারী শাটল ও একটি মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষে দুই পুলিশ এবং ট্রেনের এক চালক সামান্য আহত হয়েছেন। দুর্ঘটনায় মালবাহী ট্রেনের দুইটি বগিও লাইনচ্যুত হয়েছে।

বুধবার বেলা ১০টা ২৫ মিনিটের দিকে নগরীর ষোলশহর ফরেস্ট গেট সংলগ্ন এলাকায় ওই দুর্ঘটনার পর বিশ্ববিদ্যালয় এবং দোহাজারী পথে ট্রেন চলাচল বন্ধ আছে।

স্থানীয়রা জানিয়েছেন, বিশ্ববিদ্যালয় থেকে শাটল ট্রেনটি ষোলশহর রেল স্টেশনের দিকে আসছিল। স্টেশনের কাছে ফরেস্ট গেট এলাকায় মালবাহী ট্রেনের সাথে শাটলের মুখোমুখি সংঘর্ষ হয়।

রেলওয়ে পুলিশ সুপার শেখ শরিফুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “মালবাহী ট্রেনটিতে রেললাইন মেরামতের মালামাল ছিল। যতটুকু জেনেছি, ঘটনার আগে সেটি শান্টিংয়ের (লাইন পরিবর্তন) জন্য শাটল ট্রেন যে লাইনে আসছিল সেটিতে চলে যায়।

“শাটল ট্রেন নিয়মিত এই সময়ে ওই লাইন ধরেই আসে। মালগাড়িটি কেন ওই লাইনে গেল তা তদন্ত করে দেখা হবে। এটা কি সিগন্যালের ভুল নাকি কেউ পাঠিয়েছে তা দেখা হচ্ছে।”

দুই ট্রেনের সংঘর্ষে শাটলটিতে থাকা পুলিশের কনস্টেবল মিজান ও শফিকুল এবং লোকো মাস্টার আবদুল্লাহ হেল বাকি সামান্য আঘাত পেয়েছেন।

লাইনচ্যুত বগি দুটি উদ্ধারের কাজ চলছে।

error: Content is protected !!