রবিবার, ৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / সাতক্ষীরায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ডাকাত নিহত

সাতক্ষীরায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ডাকাত নিহত

সাতক্ষীরা সদর উপজেলার মাটিয়াডাঙ্গায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে জাকির হোসেন নামের এক ডাকাত নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশী পিস্তল ও দু’রাউন্ড গুলি উদ্ধার করেছে। নিহত জাকিরের বিরুদ্ধে খুন ও ডাকাতি সহ মোট ১৩টি মামলা রয়েছে।

৩ জানুয়ারি শুক্রবার ভোররাতে সাতক্ষীরা সদর উপজেলার মাটিয়াডাঙ্গা দামারপোতা গ্রামের জালাল মোল্যার নেতৃত্বাধীন গণ ঘেরের বেতনা নদীর বেড়িবাঁধের পাশে এ বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মিজানুর রহমান জানান মাটিয়াডাঙ্গা গ্রামের কেরামত আলির ছেলে জাকির হোসেনকে (৪০) পুলিশ আটক করে দু’দিন আগে। তার স্বীকারোক্তি অনুযায়ী তাকে নিয়ে পুলিশ ভোররাতে তার অস্ত্রভান্ডার তল্লাশিতে যায়। এ সময় তারা দামারপোতা গণঘেরের পাশে বেতনা নদীর বেড়িবাঁধের উপর পৌঁছালে জাকির বাহিনীর সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। দু’পক্ষের গোলাগুলির মধ্যে জাকির গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

পুলিশ পরিদর্শক আরও জানান তার বিরুদ্ধে আব্দুর রশীদ হত্যা, চোরাচালান , ঘের দখল ও ডাকাতির ১৩ টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল ও দু’রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

error: Content is protected !!