শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / আইন ও আদালত / সাতক্ষীরায় ঘুষের এক লাখ টাকাসহ সাব রেজিষ্ট্রার দুদকের হাতে গ্রেফতার

সাতক্ষীরায় ঘুষের এক লাখ টাকাসহ সাব রেজিষ্ট্রার দুদকের হাতে গ্রেফতার

শাকিলা ইসলাম জুঁই :

ঘুষের এক লাখ টাকাসহ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সাব-রেরজিস্ট্রার পার্থপ্রতীম মুখার্জীকে(৩২) গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন দুদক।

৩০ ডিসেম্বর সোমবার রাত নয়টার দিকে সাতক্ষীরা শহরের রাজারবাগানের একটি ভাড়া বাসা (ডা: সাজ্জাদুর রহমানের বাড়ি) থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার কালিকাপুর গ্রামের বিকাশ মুখার্জীর ছেলে।

দূর্ণীতি দমন কমিশনের খুলনার সহকারি উপ-পরিচালক নীল কমল পাল জানান, সাব রেজিস্ট্রার পার্থপ্রতীম মুখার্জী দেবহাটার সাব-রিজিষ্ট্রি অফিসের দায়িত্বে থাকলেও শ্যামনগরের অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছেন তিনি।

সাতক্ষীরা-৪ আসনের সাবেক এমপি এ এইচ এম গোলাম রেজা উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জি এম শফিকুল ইসলামের নিকট থেকে ১ একর ২ শতক জমি ক্রয় করেন। উক্ত জমির রেজিষ্ট্রি করে দেওয়ার জন্য তার ভাগ্নে ফজলুল হকের নিকট সাব রেজিস্ট্রার এক লাখ টাকা দাবি করেন। তার দাবি মোতাবেক সোমবার সন্ধ্যায় ভুক্তভোগী তার ভাড়াবাসা ডাঃ সাজ্জাতের বাড়িতে গিয়ে এক লাখ টাকা দেন। সেখানে ভূমি রেজিষ্ট্রি কমিশন বসে।

গোপন সংবাদের ভিত্তিতে দুদকের খুলনা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মোঃ নাজমুল হাসানের নেতৃত্বে সহ:পরিচালক তরুণ কান্তি ঘোষ, উপ-সহকারী পরিচালক নীল কমল পাল, ফয়সাল কাদের ও সহ পরিদর্শক শ্যামল চন্দ্র সেনসহ দুদকের একটি টিম ওই বাড়িতে অভিযান চালিয়ে হাতে নাতে ঘুষের এক লাখ টাকাসহ সাব-রেজিষ্টিার পার্থপ্রতীম মুখার্জীকে গ্রেফতার করে। পরবর্তীতে তাকে সাতক্ষীরা সদর থানা সোপার্দ করা হয়। এ ব্যাপারে দুদকের পক্ষ থেকে একটি মামলা হয়েছে।

 

error: Content is protected !!