শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / সাতক্ষীরা / তালা / পাটকেলঘাটায় মসজিদে দুঃসাহসিক চুরি সংঘটিত। সন্দেহের তীর মাদক বাহিনীর দিকে,প্রশাসনের হস্তক্ষেপ কামনা

পাটকেলঘাটায় মসজিদে দুঃসাহসিক চুরি সংঘটিত। সন্দেহের তীর মাদক বাহিনীর দিকে,প্রশাসনের হস্তক্ষেপ কামনা

পাটকেলঘাটা প্রতিনিধি :: পাটকেলঘাটার তৈলকুপী নতুন বাজার বাইতুন নূর জামে মসজিদ থেকে গতকাল শনিবার গভীর রাতে ঢাকা থেকে আসা তাবলীগের সাথিদের নগদ ৩ হাজার ৬ শত টাকা ও দুইটি এন্ড্রয়েড মোবাইল ফোন চুরি করে নিয়ে গেছে।

একইদিনে তৈলকুপী বাজারের চায়ের দোকান থেকে দোকানের তালা ভেঙ্গে একটি মনিটর চুরি করে নিয়ে যায় চোরের দল। সবমিলে চোরের দল আনুমানিক ৪০ হাজার টাকার ক্ষতিসাধন করে। ২২ ডিসেম্বর রবিবার দিবাগত-রাত আনুমানিক ১ টার সময় এ নেক্কার জনক ঘটনা ঘটেছে।

সরেজমিন গিয়ে জানা যায়, গত ১৯ ডিসেম্বর ১১ জন সদস্য বিশিষ্ট একটি তাবলীগ ইসলামের দাওয়াত দেওয়ার লক্ষ্যে তিন দিনের জন্য পাটকেলঘাটা থানাধীন তৈলকুপী নতুন বাজার বাইতুন নূর জামে মসজিদে আসেন। ঐ মজিদ থেকে বিদায় নেওয়ার দিন দিবাগত রাতে মজিদের ছাদের সিড়ির ঘর দিয়ে একদল চোর মজিদের ভিতরে প্রবেশ করে ঘুমন্ত ঐ তাবলীগের আমির সাহেবের মশারী কেটে মাথার কাছ থেকে Symphony V75 মোবাইল ফোন যাহার মুল্য ৫ হাজার ২ শ টাকা ও তার মানি ব্যাগ যাহার ভিতরে ৩ হাজার ৬ শ টাকা নিয়ে যায়। ঐ সময় মসজিদের ভিতরে ঘুমন্ত তাবলীগের আর একজন সদস্যের মাথার কাছ থেকে Lava R1 মোবাইল ফোন যাহার আনুমানিক মূল্য ১৪ হাজার টাকা চোরের দল চুরি করে নিয়ে যায়। সুধু মসজিদে চুরি করে ঐ চোরের দল ক্ষান্ত হয়নি। মসজিদ থেকে চুরি করে যাওয়ার সময় মসজিদের সামনের বাজারে জনৈক সিরাজুল শেখের চায়ের দোকানের তালা ভেঙ্গে একটি ২৪ ইঞ্চি LED কালার টিভি চুরি করে নিয়ে যায় যাহার মূল্য আনুমানিক ২৪ হাজার টাকা। সবমিলে ঐ চোরের দল প্রায় ৪০ হাজার টাকার ক্ষতিসাধন করে।

এ বিষয়ে তৈলকুপী গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী গাজী আশরাফ বলেন, এলাকায় কিছু নেশাগ্রস্থ যুবক প্রতিনিয়ত এই এলাকায় এমন অপকর্মে লিপ্ত থাকে। এদের কারনে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। এলাকার শান্তিপ্রিয় মানুষগুলো রাতে ঠিক মত ঘুমাতেও পারেনা এদের জন্য। তবে স্থানিয় কিছু ক্ষমতাশীন দলের প্রভাবশালী ব্যাক্তিরা এদের উন্দনদাতা হওয়ায় তাদের নাম প্রকাশ করতে সাহস পায়না কেউ।

ঐ তাবলীগের ভুক্তভোগী আমির সাহেবের কাছে জানতে চাইলে তিনি জানান, গত ২২ দিন আগে আমরা ঢাকা কাকরাইল মসজিদ থেকে ১১ জনের তাবলীগ দল নিয়ে সাতক্ষীরা জেলায় ইসলামের দাওয়াত দেওয়ার জন্য এসেছিলাম। তারই ধারাবাহিকতায় ৩ দিন আগে ঐ মসজিদে আসি। যারা এমন কাজ করেছে আল্লাহ তাদের হেফাজত দান করুন।

এ বিষয়ে তৈলকুপী গ্রামের মেম্বর হাফেজ আবদুল হামিদ ও মসজিদের ইমাম সাহেবের কাছে জানতে চাইলে তিনি জানান, অত্র এলাকার কিছু নেশাগ্রস্থ যুবকরাই এমন কাজ করেছে বলে ধারনা করা যাচ্ছে। এ বিষয়ে থানায় একটি অফিযোগ দায়ের করার প্রস্তুতি চলছে।

এই বিষয়ে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদুল মুর্শেদের কাছে জানতে চাইলে তিনি জানান, এ ব্যাপারে এখনও কোন অভিযোগ পাইনি তবে অভিযোগ পেলে যথাযথ ব্যাবস্থা গ্রহন করা হবে।

এলাকাবাসী এই চোরদের দ্রুত আইনের আওতায় আনার জন্য স্থানিয় প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছে।

error: Content is protected !!