শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / সাতক্ষীরা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা ॥ সাধারন সম্পাদক বহিস্কার

সাতক্ষীরা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা ॥ সাধারন সম্পাদক বহিস্কার

সাতক্ষীরা : সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশ এজেন্টের নিকট থেকে ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় সম্পৃক্ততার অভিযোগ ও সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থি কাজের সাথে লিপ্ত থাকার অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিককে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে। একই সাথে জেলা ছাত্রলীগের কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যকরী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভুট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। একই সাথে নতুন কমিটি গঠনের লক্ষে সভাপতি সাধারণ সম্পাদক পদে আগ্রহীদের আগামী ১৮ ডিসেম্বর ২০১৯ তারিখের মধ্যে সংগঠনের দপ্তর সেল বরাবর জীবনবৃত্তান্ত পাঠানোর জন্য অনুরোধ জানানো হয়েছে।

গত ৩১ অক্টোবর কালিগঞ্জে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাদিকু রহমান সাদিকের দুই সহযোগী ছাত্রলীগ কর্মী সাইফুল ইসলাম ও মামুনুর রহমান দীপ ৩০ নভেম্বর পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়। এ ঘটননার পর থেকে সাদিক আত্মগোপনে রয়েছে। ঘটনায় তার বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়।

error: Content is protected !!