শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জেলার-খবর / সাতক্ষীরা উপজেলা আওয়ামী লী’গের সম্পাদক পদে এগিয়ে বুলবুল

সাতক্ষীরা উপজেলা আওয়ামী লী’গের সম্পাদক পদে এগিয়ে বুলবুল

নিজস্ব প্রতিনিধি :  কে হচ্ছেন সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারন সম্পাদক এ নিয়ে ব্যাপক জল্পনা-কল্পনা ও জোর লবিং গ্রুপিং শুরু হয়েছে। কেন্দ্র ও জেলার নেতাদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে চলেছেন সভাপতি-সাধারন সম্পাদক প্রার্থীরা। আগামি ৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ত্রি-বার্ষিক এই কাউন্সিল অধিবেশন।

সভাপতি পদে প্রার্থী হিসাবে মাঠে রয়েছেন দলের সাধারন সম্পাদক মোঃ শাহজাহান আলী, বৈকারি ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অছলে ও ভোমরার সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম।

আর সাধারন সম্পাদক পদে যে ৫ জন প্রার্থী হিসাবে মাঠে রয়েছেন তৃণমুল নেতা-কর্মীদের মতে তাদের মধ্যে জনপ্রিয়তা, সদ আলাপি ও সৎ মানুষ এবং বনার্ঢ্য রাজনৈতিক হিসাবে এগিয়ে রয়েছেন সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনছান বাহার বুলবুল। তিনি বর্তমানে সাতক্ষীরার ব্যবসায়ীদের সর্বোচ্ছ প্রতিষ্ঠান চেম্বার অব কমার্সের উর্দ্ধতন সহ-সভাপতি। তিনি রোটারী ক্লাব অব সাতক্ষীরা’র পাস্ট প্রেসিডেন্ট।

এনছান বাহার বুলবুল’র পিতা মরহুম মাস্টার আব্দুস সোবহান দীর্ঘ রাজনৈতিক জীবনে মুজিব আদর্শের সৈনিক ছিলেন। মারা যাওয়ার আগ পর্যন্ত তিনি সুনামের সহিত সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করে গেছেন। এছাড়া তিনি জীবত থাকা অবস্থায় সাতক্ষীরা পল্লী মঙ্গল হাই স্কুলের শিক্ষক ছিলেন। পরবর্তীতে তিনি মাছখোলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন।

এদিকে এনছান বাহার বুলবুলের সন্তান ইমরান বাহার বুলবুল সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।

এনছান বাহার বুলবুল ১৯৯৩ সালে সাতক্ষীরা সদর উপজেলা যুবলীগের সভাপতি ছিলেন। ২০০৩ সালে সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। ২০০৪ সালে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সদস্য মনোনীত হন। এছাড়া ২০১৪ সাল হতে অদ্যাবধি সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সংগঠনে ও সাধারন মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের সকল কাউন্সিলর, ডেলিগেট, সুভানুধ্যায়ী সহ সকলের কাছে দোয়া ও আশির্বাদ এবং সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য ২০১৪ সালের ১২ জুন সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়।

এবারের কাউন্সীলের সাধারন সম্পাদক পদে প্রার্থী হিসাবে অন্যান্যদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করছেন সুশান্ত সরকার, জেলা তাঁতী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান নাছিম,মাষ্টার মফিজুল ইসলাম ও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম।

error: Content is protected !!