বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / সাতক্ষীরা / কলারোয়া / ক্লিন সাতক্ষীরা, গ্রিন সাতক্ষীরা’ বাস্তবায়নে কলারোয়ায় স্কুল বিতর্ক প্রতিযোগিতা

ক্লিন সাতক্ষীরা, গ্রিন সাতক্ষীরা’ বাস্তবায়নে কলারোয়ায় স্কুল বিতর্ক প্রতিযোগিতা

কলারোয়া : “ক্লিন সাতক্ষীরা, গ্রিন সাতক্ষীরা বাস্তবায়ন করি- দুর্নীতিমুক্ত সাতক্ষীরা গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে কলারোয়ায় স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা অডিটোরিয়ামে জেলা প্রশাসন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে অনুষ্ঠিত এ প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহ নেওয়াজ। স্বাগত বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ।

উপজেলা প্রশাসন আয়োজিত এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। “ক্লিন সাতক্ষীরা, গ্রিন সাতক্ষীরা বাস্তবায়নে দুর্নীতিই প্রধান অন্তরায়” এই বিতর্কে প্রথম স্থান লাভ করে সোনাবাড়িয়া সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়। দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেছে বিএসএইচ সিংগা ও কেকেইপি মাধ্যমিক বিদ্যালয়। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন-অর-রশিদ, উপজেলা একাডেমিক সুপারভাইজার তাপস কুমার দাস ও সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম।

মডারেটর ছিলেন শিক্ষক শেখ শাহাজাহান আলি শাহিন ও শিক্ষক শামসুর রহমান লাল্টু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সাকিবুর রহমান, কপাই সম্পাদক এ্যাড. শেখ কামাল রেজা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

error: Content is protected !!