বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / টাইগারদের জয়ে প্রধানমন্ত্রীর উচ্ছ্বাস

টাইগারদের জয়ে প্রধানমন্ত্রীর উচ্ছ্বাস

ভারতের বিপক্ষে বাংলাদেশের জয়ে উচ্ছ্বসিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার মন্ত্রিপরিষদের বৈঠকে উচ্ছ্বাস প্রকাশ করে প্রধানমন্ত্রী বলেন, ভয়কে জয় করেছে বলেই জয় পেয়েছে বাংলাদেশ।ভয়কে জয় করতে না পারলে সামনে এগিয়ে যাওয়া যায় না বলেও মন্ত্রিপরিষদের বৈঠকে বলেন সরকারপ্রধান।তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে গতকাল শ্বাসরুদ্ধকর এক জয় ছিনিয়ে নিয়েছে বাংলাদেশ। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া ম্যাচটিতে ৭ উইকেটের বড় ব্যবধানে জয় পায় টাইগাররা।

স্বাগতিকদের করা ১৪৮ রানের জবাবে বারবার ম্যাচের ভাগ্য পেন্ডুলামের মতো ঝুলতে থাকলেও দুই ‘ভায়রা ভাই’ মুশফিক ও মাহমুদউল্লাহর ব্যাটে শেষ হাসি হাসে বাংলাদেশ।

দুর্দান্ত ফিনিশিংয়ের ম্যাচে বাংলাদেশ জিতেছে একদম শেষ ওভারে গিয়ে। অভিষিক্ত নাইম শেখ ২৬ ও আরেক বাঁহাতি সৌম্য সরকারের ৩৯ রানের ওপর দাঁড় করানো ভিতে, দালানের শেষ ইটটা বসান মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদ।

দুই ভায়রার অবিচ্ছিন্ন ৪০ রানের জুটিতে ম্যাচের ৩ বল বাকি থাকতেই জয় নিশ্চিত হয় বাংলাদেশের। অভিষিক্ত শিভাম দুবের করা শেষ ওভারের তৃতীয় বলে অসাধারণ এক ছক্কা হাঁকিয়ে দলকে জেতান অধিনায়ক মাহমুদউল্লাহ।

বাংলাদেশের ঐতিহাসিক এই জয়ের পর রাতেই টাইগারদের অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার মন্ত্রিপরিষদের বৈঠকের এই জয় নিয়ে উচ্ছ্বাস দেখা যায় বঙ্গবন্ধুকন্যার মাঝে।

শেখ হাসিনা বলেন, ভয়কে জয় করেছে বলেই জয় পেয়েছে বাংলাদেশ। জয়ের এই ধারাবাহিকতা বজায় থাকবে বলে মন্ত্রিপরিষদের বৈঠকে আশাবাদ ব্যক্ত করেন প্রধানমন্ত্রী।

error: Content is protected !!