বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / সাতক্ষীরা শহর বাইপাস সড়ক উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সাতক্ষীরা শহর বাইপাস সড়ক উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মনিরুল ইসলাম মনি :

সাতক্ষীরা মেডিকেল কলেজ হতে বিনেরপোতা পর্যন্ত সাতক্ষীরা শহর বাইপাস সড়ক ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ ১৬অক্টোবর বুধবার বেলা সাড়ে ১১ টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সাতক্ষীরা শহর বাইপাস সড়ক সহ বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি বলেন দেশের দক্ষিন-পশ্চিমাঞ্চলের অবহেলিত একটি দূর্যোগ প্রবন জেলা সাতক্ষীরা। এখানে প্রায় প্রায় দুর্যোগ ও জলচ্ছাস হয়। সে কারনে উন্নয়নের ক্ষেত্রে সাতক্ষীরাকে বেশি অগ্রাধিকার দেওয়া হবে। ইতিমধ্যে সাতক্ষীরা মেডিকেল কলেজ স্থাপন, খুলনা টু সাতক্ষীরা মহাসড় নির্মাণ সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কথা তুলে ধরেন শেখ হাসিনা। এছাড়া খুব শিঘ্রি খুলনা-টু মুন্সিগঞ্জ পর্যন্ত সুন্দরবনের কোল ঘেষে রেল-লাইনের কাজ শুরু হবে জানান প্রধানমন্ত্রী।

এসময় গনভবনে তার পাশে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৩ আসনের এমপি সাবেক স্বাস্থ্য মন্ত্রী আ.ফ.ম রুহুল হক।

এদিকে সাতক্ষীরা জেলা প্রশাসকের কনফারেন্স রুমে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লা, সাতক্ষীরা-৪ আসনের সংসদস সদস্য এস এম জগলুল হায়দার, জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান,জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলামসহ জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পর থেকে সাতক্ষীরাবাসির দীর্ঘ প্রতিক্ষিত বাইপাস সড়কটি জন সাধারনের চলাচলের জন্য উন্মুক্ত করা হয়েছে। সড়ক ও জনপদ বিভাগ ১৮৩ কোটি টাকা ব্যয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ থেকে বিনেরপোতা বিসিক মোড় পর্যন্ত ১২ দশমিক ৩০ কিলোমিটার দীর্ঘ সড়কটির নির্মান কাজ বাস্তবায়ন করেন।

 

error: Content is protected !!