বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা বাস্তবায়নে সাতক্ষীরায় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা বাস্তবায়নে সাতক্ষীরায় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

মনিরুল ইসলাম মনি :

ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা বাস্তবায়নে সাতক্ষীরায় সর্বাত্মক পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়েছে।

বিজয়া দশমী উপলক্ষে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের নেতৃতে৮ অক্টোবর মঙ্গলবার  সকাল ১০টার দিকে শহরের খুলনা রোড মোড় থেকে নারকেলতলা অভিমুখে এই পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়।

এ সময় জেলা প্রশাসক খুলনা রোড সংলগ্ন ফার্মেসি ও ক্লিনিক মালিকদের প্রতি নিজ নিজ দোকান ও প্রতিষ্ঠানের চারপাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখার আহবান জানিয়ে তাদেরকে সতর্ক করেন।

জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, নিজেদের দোকানপাট নিজেরা পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। দোকানের সামনে পলিথিন, প্লাস্টিকসহ কোন ময়লা আবর্জনা ফেলা যাবে না। ফেললে এর দায়-দায়িত্ব দোকান মালিককেই বহন করতে হবে।

এ সময় স্থানীয় সরকারের উপপরিচালক হুসাইন শওকত, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান, এসডিসি স্বজল মোল্লা, আরডিসি দেওয়ান আকরামুল হক, সমাজ সেবক আবুল কালাম বাবলা, জেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন, স্কাউটস সম্পাদক পল্টু বাসার, পৌর কাউন্সিলর ফারহা দীবা খান সাথী এই পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন।

প্রসঙ্গত, গত ১৭ সেপ্টেম্বর পরিষ্কার পরিচ্ছন্ন জেলা গড়ে তোলার লক্ষ্যে ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা কর্মসূচি ঘোষণা করেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। সেই থেকে জেলাব্যাপী চলছে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান। মানুষকে সচেতন করার লক্ষ্যে শুরু হয়েছে প্রচার প্রচারণা।

error: Content is protected !!