বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / তিনি প্রতিটা ইঞ্চি দেখতে চেয়েছিলেন

তিনি প্রতিটা ইঞ্চি দেখতে চেয়েছিলেন

সাতক্ষীরা ২৪ নিউজ বিনোদন ডেস্ক :

কাস্টিং কাউচ নিয়ে উত্তাল বলিউড মহল। অভিযোগ উড়ে আসছে বিভিন্ন জায়গা থেকে। নিজেদের সঙ্গে ঘটা ঘটনা নিয়ে একের পর এক মুখ খুলছেন অভিনেত্রীরা। এবার কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ‘হেট স্টোরি’খ্যাত অভিনেত্রী সুরভিন চাওলা।

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ক্যারিয়ারের শুরুতে একজন পরিচালক আমার ক্লিভেজ দেখতে চেয়েছিলেন। আর এক বার অডিশন দিতে গিয়ে এক কাস্টিং ডিরেক্টর আমায় বলেছিলেন, আমি নাকি ওভার ওয়েট। সেই অজুহাতে আমার থাই দেখতে চেয়েছিলেন সেই ব্যক্তি। আমার ওজন তখন ছিল মোটে ৫৬ কেজি।

দক্ষিণের এক পরিচালক সম্পর্কে সুরভিন বলেন, এক বার এক সিনেমার রেকির জন্য বাইরে যেতে হয়েছিল আমাকে। ওই পরিচালক সে সময় আমায় বলেন, ম্যাম আমি আপনার শরীরের প্রত্যেকটি ইঞ্চি সম্পর্কে জানতে চাই।

কিছু দিন আগে কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলেছিলেন জারিন খান এবং বিদ্যা বালানও। জারিন জানিয়েছিলেন তাকে নাকি ‘চুম্বনের দৃশ্যের রিহার্সাল’ দিতে বলেছিলেন পরিচালক। আর বিদ্যার কথায়, “আমার মনে আছে, আমি তখন চেন্নাইতে ছিলাম। এক পরিচালক আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন। আমি যতবার তাকে কোনও কফি শপে দেখা করার কথা বলেছি ততবারই তিনি আমার রুমে আসতে চাইছিলেন। এই অবস্থায় আর কোনও উপায় না দেখে আমি আমার ঘরের দরজা খুলে রাখি। আর সেই ব্যক্তি মাত্র পাঁচ মিনিট আমার ঘরে বসেই বেরিয়ে যান।” সূত্র: পিঙ্কভিলা

error: Content is protected !!