বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / একসঙ্গে নাচলেন নুসরাত, মিমি ও শুভশ্রী

একসঙ্গে নাচলেন নুসরাত, মিমি ও শুভশ্রী

বিনোদন ডেস্ক :

অভিনেত্রী থেকে সংসদ সদস্য বনে যাওয়া মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের সম্পর্কটাও দারুণ। ইন্ডাস্ট্রিতে তাদের বন্ধুত্ব নিয়ে অনেক গল্প ছড়ানো। দুজনে এবার হাজির হলেন একেবারে অন্যরূপে। একসঙ্গে নাচলেন দুর্গাপূজার গানে। তাদের ধ্রুপদী নৃত্যে সঙ্গী হয়েছেন অভিনেত্রী শুভশ্রীও। আসন্ন দুর্গাপূজা উপলক্ষে ‘আসে মা, দুর্গা সে’ শিরোনামে এই চমক উপহার দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী।

গানের দৃশ্যে তিনজনের উপস্থিতিই দর্শকের মনে তাক লাগানোর মতো। লাল বেনারসি, রুদ্রাক্ষ ও সিঁদুরে সেজেছেন শুভশ্রী। আগুনের শিখার মতোই তেজোদীপ্ত সাজ নুসরাতের। আর মিমি যেন উচ্ছ্বল প্রাণ ও সতেজতার প্রতীক হয়ে আবির্ভূত হয়েছেন গানের দৃশ্যে।
আসন্ন দুর্গাপূজার জন্য উৎসবের আমেজে প্রস্তুতি চলছে গোটা পশ্চিমবঙ্গে ও বাংলাদেশে। এই উৎসবকে এবার আরও আনন্দঘন করে তুলবে এই গানটি। গত বছর একটি বিজ্ঞাপনী গানের ভিডিওতে নাচে তাল দিয়েছিলেন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি। এবার অসুরবিনাশিনী দুর্গার আগমনী গানে একসঙ্গে নাচলেন কলকাতার টলিপাড়ার তিন নায়িকা।

রাজ চক্রবর্তীর পরিচালনায় ও বাবা যাদবের কোরিওগ্রাফিতে এই বিজ্ঞাপনী ভিডিও গানে কণ্ঠ দিয়েছেন রুপঙ্কর বাগচী, ইশান মিত্র, দুর্নিবার, মেখলা, বাংলাদেশের অর্ণব এবং আরও কয়েকজন।

error: Content is protected !!