বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / আইন ও আদালত / ইউপি চেয়ারম্যান কর্তৃক গৃহবধু ও তার কন্যাকে তুলে নিয়ে পাশবিক নির্যাতনের প্রতিবাদে ও ফাঁসির দাবিতে মানববন্ধন

ইউপি চেয়ারম্যান কর্তৃক গৃহবধু ও তার কন্যাকে তুলে নিয়ে পাশবিক নির্যাতনের প্রতিবাদে ও ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যান লিটন বাহিনী কর্তৃক আওয়ামী লীগ নেতার স্ত্রী ও কন্যাকে তুলে নিয়ে ধর্ষণ করে পাশবিক নির্যাতনের প্রতিবাদে ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত
:
সাতক্ষীরার আশাশুনি উপজেলার আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমঙ্গীর আলম লিটন, শওকত, আলম, ও কালাম বাহিনী কর্তৃক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দবির উদ্দিনের স্ত্রী ও কন্যাকে বাড়ী থেকে তুলে নিয়ে ধর্ষণ করে পাশবিক নির্যাতন করার প্রতিবাদে সন্ত্রাসীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

আজ ১৭ সেপ্টম্বর দুপুর ১২ টার সময় সাতক্ষীরা জজ কোটের সামনে এ মানববন্ধণ ও প্রতিবাদ কর্মসূচী পালিত হয়। আশাশুনি উপজেলা সর্বস্থরের জনগনের ব্যানারে ফাঁসির দাবিতে এ কর্মসূচী পালন করে এলাকাবাসী।
এ সময় বক্তব্য রাখেন আনুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফারুকুজ্জামান ফারুখ, ইউনিয়ন যুবলীগের সভাপতি আজমির হোসেন, রফিক,ছাত্তার,কবির, ফতেমা প্রমূখ।

এসময় বক্তরা বলেন আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমঙ্গীর আলম লিটনের সন্ত্রাসী বাহিনী আলম,কামাল,শওকতের অত্যাচারে এরাকার মানুষ অতিষ্ট। আলম, কামাল, শওকতের নেতৃত্বে গত ১৫ আগষ্ট ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দবির উদ্দিন শিকারির বাড়ীতে সন্ধ্যায় প্রবেশ করে তার স্ত্রী ও কন্যাকে চেতনানাষক ঔষধ দিয়ে অচেতন করে জোর পূর্বক তুলে নিয়ে ধর্ষন ও পাষবিক নির্যাতন চালায়। পরে রাতে আনুলিয়া দারুল উলূম দাখিল মাদ্রাসার পাষে ফেলে রেখে যায়। তাদেরকে এলাকাবাসী উদ্ধার করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় থানায় ৭ জনের বিরুদ্ধে মামলা হলেও আশাশুনি থানা পুলিশ ইউপি চেয়ারম্যান লিটন, আলম, কামাল, শওকতকে এখনো গ্রেফতার করেনি। মানববন্ধন থেকে অবিলম্বে ইউপি চেয়ারম্যান লিটন ও তার সন্ত্রাসী বাহিনী আলম, কামাল, শওকতের গ্রেফতার করে ফাঁসির দাবি জানানো হয়।

মানববন্ধন শেষে সংখ্যালঘু নির্যাতন,খাস জমি দখল,চাঁদা দাবি সহ বিভিন্ন অপকর্মের বিভিন্ন ঘটনা উল্লেখ করে এলাকাবাসী আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমঙ্গীর আলম লিটন, কামাল, আলম, শওকতের গলায় ফাঁসির ছবি সম্বলিত তাদের অপকর্মের একটি লিফলেট বিতরন করেন।

এ ব্যাপারে আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমঙ্গীর আলম লিটনের বক্তব্য নেওয়ার জন্য তার ব্যবহারিত ০১৭১১০৪৭২৭৫ মোবাইল নাম্বার সহ তার সাথে বিভিন্ন মাধ্যাম দিয়ে বার বার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

error: Content is protected !!