বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / তালা হাসপাতালে এসির ব্যবস্থা করলেন সেই ইউএনও

তালা হাসপাতালে এসির ব্যবস্থা করলেন সেই ইউএনও

সাতক্ষীরা ২৪ নিউজ :  কথা রাখলেন সাতক্ষীরার তালার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন। তিনি ঘোষণা দিয়েছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ রোগীদের এসি’র ব্যবস্থা না করে নিজের কক্ষে এসি চালাবেন না। তালা হাসপাতালের রোগীদের জন্য ১২ টি এসি’র ব্যবস্থা করেছেন তিনি। খুব দ্রুত এসব এসি সংযোজনের কাজ শুরু হবে।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু মাউদ গণমাধ্যমকে বলেন, এসিগুলো রবিবার হাসপাতালে এসেছে, তবে এসি চালু করার জন্য কিছু ইলেকট্রিক্যাল কাজ করতে হবে। এ জন্য কয়েকদিন সময় লাগতে পারে।

এ বিষয়ে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন বলেন, এসিগুলো হাসপাতালে এসেছে। ফিটিংস এর কাজ দ্রুত শেষ করে রোগীরা যাতে শীতাতপ নিয়ন্ত্রিত পরিবেশে থাকতে পারে তার ব্যবস্থা করা হবে।

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর রাত ১০টায় নিজের ফেসবুক আইডিতে তিনি লিখেন, নিজেকে অপরাধী মনে হচ্ছে। এসি রুমের মধ্যে থাকতে ভালো লাগছে না। ফ্যাক্ট: হাসপাতালে অপারেশনের রোগী গরমের সাথে লড়ছে। কাল থেকে নিজের রুমের এসি বন্ধ থাকবে। রোগীদের ব্যবস্থা না করে ব্যবহার করবো না। দয়া করে রুমে ঢুকে কেউ এ সি চালাতে বলবেন না। হাসপাতালের এসি হতেই হবে। এসি হবেই। কোনও ধূলো থাকবে না। জুতো বাইরে থাকবে। আর বাথরুম থেকে গন্ধ নয় ঘ্রান আসুক।

error: Content is protected !!