শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনার উদ্যোগে মেধা যাচাই প্রতিযোগিতা অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনার উদ্যোগে মেধা যাচাই প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ॥

২০১৯ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ সাতক্ষীরা জেলার ৫০ টি কলেজের চার শতাধিক শিক্ষার্থীদের নিয়ে “বেস্ট ট্যালেন্ট সাতক্ষীরা-২০১৯”শিরোনামে মেধা যাচাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

৮ সেপ্টম্বর সাতক্ষীরায় প্রথম বারেরমত সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমিতে নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনা এ প্রতিযোগিতার আয়োজন করে। মেধা প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করে “বেস্ট ট্যালেন্ট সাতক্ষীরা-২০১৯” খেতাব অর্জন করেন সাতক্ষীরা সরকারী কলেজ এর ছাত্র মো: সাগর হোসেন।

প্রতিযোগিতা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য প্রোফেসর ড. মোহাম্মদ জাহিদ হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল তার বক্তবে বলেন, নর্দান ইউনিভারসিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনার এই উদ্যোগ এ অঞ্চলের মেধাবি শিক্ষার্থীদের মেধা বিকাশে উৎসাহ জোগাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এ ধরনের আয়োজনে তিনি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ইসমালী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং এর সহকারী অধ্যাপক এবং এনইউবিটি খুলনার সিএসই বিভাগের কো-অ্যাডভাইজর মো: রবিউল ইসলাম, সাতক্ষীরা সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রোফেসর আমানউল্লাহ আল হাদী ও এনইউবিটি খুলনার পরীক্ষা নিয়ন্ত্রক এস.এম মনিরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরার বিভিন্ন কলেজের শিক্ষক, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও সাতক্ষীরা শহরের গণ্যমান্য ব্যক্তি বর্গ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন, বেস্ট ট্যালেন্ট সাতক্ষীরা-২০১৯” এর আয়োজক কমিটির আহ্বায়ক সহকারী অধ্যাপক মাসুম মুরতাজা ।

ট্যালেন্ট সার্চ প্রতিযোগিতায় ১ম স্থান অধিকারীকে ল্যাপটপ কম্পিউটার, ২য় স্থান অধিকারীকে ট্যাবলেট কম্পিউটার ও ৩য় স্থান অধিকারীকে ১টি স্মাটফোন পুরস্কার দেওয়া হয়। ৪র্থ থেকে ১০ম স্থান পর্যন্ত অধিকারীকে সম্মাননা ক্রেস্ট সহ বিশেষ পুরস্কার প্রদান করা হয়। এছাড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী সকল শিক্ষার্থীদেরকে আকর্ষণীয় টি-শার্ট প্রদান করা হয়।

error: Content is protected !!