শনিবার, ৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / সাতক্ষীরায় কথিত বন্দুক যুদ্ধে কবিরুল নিহত

সাতক্ষীরায় কথিত বন্দুক যুদ্ধে কবিরুল নিহত

নিজস্ব প্রতিনিধি ॥

সাতক্ষীরার কুচপুকুর এলাকা থেকে হুমায়ন কবির ওরফে কবিরুল ইসলাম নামে এক যুবকের গুলিবিদ্ব লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সদর উপজেলার কুচপুকুর গ্রামের মোক্তার হোসেনের ছেলে।

পুলিশের দাবি বৃহস্পতিবার ভোর রাতে বাইপাস সড়কের কুচপুকুর এলাকায় দুই গ্রুপ সন্ত্রাসীদের গোলাগুলিতে তার মৃত্যু হয়েছে। তবে নিহতের স্ত্রী চম্পা জানিয়েছেন পুলিশের গুলিতে তার স্বামীর মৃত্যু হয়ছে। কবিরুল ইসলাম ঢাকায় প্রাইভেটকার চালাত। এখান থেকে ১৩দিন আগে পুলিশ তার স্বামী কবিরুলকে চোখ বেঁধে ধরে নিয়ে এসে আটকে রাখে পুলিশ। তার পর আর কোন খোজ পাওয়া যায়নি। এছাড়া নিহতের বড় ভাই আকবর হোসেন, মেঝ ভাই আক্তার হোসেন ও ভাতিজা মুকুল সহ পরিবারের অনেকে রাজনৈতিক প্রতিহিংসার বিভিন্ন মামলায় জেল হাজতে রয়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, কবিরুল ইসলাম একজন চিহৃত সন্ত্রাসী। তার বিরুদ্ধে সাতক্ষীরা আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম তার ভাই সিরাজুল ইসলাম ও ভাতিজা যুবলীগ নেতা কবির হত্যাসহ পাঁচ হত্যা মামলা রয়েছে। সম্প্রতি সে জেলখানা থেকে জামিনে মুক্তি পায়। বুধবার মধ্যরাতে কুচপুকুর এলাকায় দুইদল সন্ত্রীদের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে কবিরুল ইসলাম নিহত হন। ঘটনা স্থল থেকে পুলিশ একটি দেশি তৈরী পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে। কবিরুলের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

error: Content is protected !!