শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / আইন ও আদালত / পরকীয়া প্রেমে বাঁধা দেয়ায় আশাশুনিতে স্ত্রীকে হত্যা, স্বামীর ফাঁসির আদেশ

পরকীয়া প্রেমে বাঁধা দেয়ায় আশাশুনিতে স্ত্রীকে হত্যা, স্বামীর ফাঁসির আদেশ

স্টাফ রিপোর্টার :

সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামী বিজন মন্ডলকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। সোমবার বেলা ১২টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শেখ মফিজুর রহমান এ আদেশ দেন। ফাঁসির দন্ড-প্রাপ্ত আসামী বিজন মন্ডল (৪৭) আশাশুনি উপজেলার গোয়ালডাঙা গ্রামের মনোহর মন্ডলের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ১৯৯৬ সালে আশাশুনি উপজেলার ফকরাবাদ গ্রামের অনিল কৃষ্ণ মন্ডলের মেয়ে কঙ্কাবতী মন্ডলের (৪০) সঙ্গে একই উপজেলার গোয়ালডাঙা গ্রামের মনোহর মন্ডলের ছেলে বিজন মন্ডলের বিয়ে হয়।

বিয়ের কিছু দিন পর প্রতিবেশী এক গৃহবধুর সাথে বিজনের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। এ ঘটনায় স্ত্রী কঙ্কাবতীর সঙ্গে বিজনের প্রায়ই ঝগড়া লেগে থাকতো। এরই জের ধরে ২০১৭ সালের ১০জুন রাতের বেলা স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি শুরু হলে বিজন তার স্ত্রীর মুখমন্ডল ও নাকে লাঠি দিয়ে আঘাত করে। পরে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করে বিজন মন্ডল।

এ ঘটনায় নিহতের বাবা অনিল কৃষ্ণ মন্ডল বাদি হয়ে বিজন কুমার মন্ডলসহ অজ্ঞাতনামা তিন জনের বিরুদ্ধে আশাশুনি থানায় হত্যা মামলা করেন। বিচার চলাকালে ১২ জুন বিজন সাতক্ষীরার অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম মো. জাহিদ হোসেনের আদালতে পরকীয়া প্রেমে বাঁধা দেওয়ার কারণে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দেয়। বিজ্ঞ আদালত স্ত্রী হত্যার দায়ে আসামীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুর আদেশ দিয়েছেন। এ সময় আসামী আদালতে উপস্থিত ছিলেন।

 

 

error: Content is protected !!