শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / আজও কোনো মেয়ে বিয়ের প্রস্তাব দেয়নি : সালমান খান

আজও কোনো মেয়ে বিয়ের প্রস্তাব দেয়নি : সালমান খান

অনলাইন ডেস্ক :

বয়স ৫৩। এরপরও ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খান। আর বোধ হয় বিয়ে করবেন না সুপারস্টার!—এরই মধ্যে সালমানের অনেক ভক্ত হতাশায় নিমজ্জিত হয়েছেন। তবে অনেকে এখনো অপেক্ষায় রয়েছেন, কবে সালমান তাঁর বিয়ের দিন-তারিখ ঘোষণা দেবেন। আর সালমানও সেই আশা জিইয়ে রেখেছেন।

কবে বিয়ে করছেন?—বলিউড ভাইজানের কাছে উত্থাপিত মিলিয়ন ডলারের প্রশ্ন এটি। ভারতের বিনোদন সংবাদমাধ্যম ফিল্মফেয়ারকে দেয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে এ মহাতারকা বলেছেন, আজতক কোনো মেয়ে তাঁকে বিয়ের প্রস্তাবই দেয়নি!

মজার ব্যাপার হলো, আলি আব্বাস জাফর পরিচালিত সাম্প্রতিক সিনেমায় সালমানকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। যা হোক, বাস্তব জীবনে আজও তেমনটা ঘটল না বলিউড ভাইজানের।

বিয়ে প্রসঙ্গে সালমান বললেন, ‘না, বোধহয় সেটা কখনোই আর হবে না। (হেসে) কারণ, আমি মোমের আলোয় ডিনারে অপারগ। কী খাচ্ছি, মোমের আলোয় দেখতে পাই না। কিন্তু খারাপ লাগে এই ভেবে যে, আজতক কেউ আমাকে বিয়ের প্রস্তাবই দিল না।’

সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবি ভারতের বক্স অফিসে অতিক্রম করেছে ২০০ কোটি রুপির মাইলফলক। সেই সাফল্যে ফুরফুরে মেজাজে আছেন সালমান। ইদানীং সোশ্যালে বেশ সক্রিয় তিনি।

সালমান এখন তার ভাই আরবাজ খান প্রযোজিত ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত। প্রভুদেবা পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে তাঁকে। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া ভাট।

error: Content is protected !!