শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / আইন ও আদালত / প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দেওয়া সেই রোহিঙ্গা মালয়েশিয়ায় গ্রেফতার

প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দেওয়া সেই রোহিঙ্গা মালয়েশিয়ায় গ্রেফতার

সাতক্ষীরা ২৪ নিউজ ডেস্ক:

জঙ্গি সন্দেহে চারজনকে আটক করেছে মালয়েশিয়ার পুলিশ। এদের মধ্যে একজন রোহিঙ্গা। আর সেই রোহিঙ্গা যুবক আব্দুল খালেক আবার কিছুদিন আগে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিল। কুয়ালালামপুরের পুলিসের তরফে জানানো হয়েছে, এই চারজনের মধ্যে দুজন মায়ানমারের। একজন ভারতীয় ও একজন ফিলিপিন্সের নাগরিক।

আব্দুল খালেক কিছুদিন আগেই বাংলাদেশের প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়ে একটি ভিডিও পোস্ট করেছিল সোশ্যাল মিডিয়ায়। তার পর থেকেই তার খোঁজে তল্লাশি চলছিল। সেই রোহিঙ্গা যুবক আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির সদস্য। পেশায় সে একজন শ্রমিক। তবে তার বিরুদ্ধে ১৯৯৭ সালে অবৈধভাবে মালয়েশিয়া প্রবেশ, ভুয়া কাগজপত্র রাখা ও পাচারের অভিযোগ রয়েছে। গত কয়েক মাসে মালয়েশিয়ার বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়েছে স্থানীয় পুলিস। তার জেরেই এই চারজন ধরা পড়েছে। মালয়েশিয়ার কাউন্টার টেরোরিজম বিভাগ এই চারজনকে জঙ্গি সন্দেহে আটক করেছে। জিজ্ঞাসাবাদ চলছে।

সেই রোহিঙ্গা যুবত ২৪ জুন শেখ হাসিনাকে হত্যা করার হুমকি দিয়ে একটি ভিডিও পোস্ট করেছিল। সেই ভিডিয়োর সূত্র ধরেই তাঁর খোঁজ শুরু করেছিল বাংলাদেশ ও মালয়েশিয়া পুলিস।

error: Content is protected !!