বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / পাটকেলঘাটা কলেজ শিক্ষিকা জাহানারা হত্যার প্রতিবাদে মানববন্ধন

পাটকেলঘাটা কলেজ শিক্ষিকা জাহানারা হত্যার প্রতিবাদে মানববন্ধন

প্রতিনিধি ॥

ট্রাক চাপা দিয়ে সাতক্ষীরার পাটকেলঘাটা হারুন-অর-রশিদ কলেজের প্রভাষক জাহানারা খাতুনের হত্যার প্রতিবাদে ও ট্রাক চালকের ফাঁসির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা কলেজ শিক্ষক সমিতির (বাকশিস) আয়োজনে আজ সকাল সাড়ে ১১ টায় পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ সমিতির সামনে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টা ব্যাপী মানববন্ধন চলাকালে কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ আব্দুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি অধ্যক্ষ আজিজুর রহমান, তালা উপজেলা কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ বিধান চন্দ্র সাধু, পাটকেলঘাটা হারুন-অর-রশিদ কলেজের অধ্যক্ষ আনারুল হক, কুমিরা মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ শহিদুল ইসলাম, সুভাষনী ডিগ্রী কলেজের অধ্যক্ষ কামরুল ইসলাম, দলুয়া শহীদ জিয়াউর রহমান কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম।

এসময় মানববন্ধনে একাত্ততা ঘোষনা করে বক্তব্য রাখেন পাটকেলঘাটা থানার ওসি রেজাউল ইসলাম রেজা, সাতক্ষীরা জেলা কৃষক লীগের সভাপতি বিশ্বজিৎ সাধু, এ্যাডভোকেট আব্দুস সামাদ প্রমূখ।

এ সময় বক্তরা পুলিশের হাতে আটক ঘাতক ট্রাক চালক নজরুল ইসলামের ফাঁসির দাবি জানান। একই সাথে সরকারের কাছে নাগরিকদের নিরাপদ মৃত্যুর নিশ্চয়তা দাবি করেন। বক্তরা আরও বলেন কোন যাত্রীবাহি বাস কলেজের সামনে দাঁড়িয়ে কোন ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের গাড়ী থেকে নামিয়ে দিতে চায় না। সে জন্য তারা প্রতিটা গনপরিবহন যাতে পাটকেলঘাটা কলেজের সামনে থেমে ছাত্র-ছাত্রী সহ শিক্ষকরা নির্বিঘেœ ও নিরাপদে পরিবহনে উঠানামা করতে পারে তার জোর দাবি জানান।

উল্লেখ্য গতকাল সকাল সাড়ে ১০ টার দিকে পাটকেলঘাটা হারুন-অর-রশিদ কলেজের প্রভাষক জাহানারা খাতুন একটি ভ্যান যোগে কলেজে যাচ্ছিল। এ সময় পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পিছনদিক থেকে আসা সাতক্ষীরাগামী যশোর-ট ১১-৩৬৮১ নাম্বারের একটি তেলবাহী ট্রাক ভ্যানটি চাপা দিলে ঘটনাস্থলেই কলেজ শিক্ষিকা জাহানারা বেগমের মৃত্যু হয়। এসময় উত্তেজিত জনতা ট্রাক চালক নজরুল ইসলাম ও হেলপার আহম্মেদ উদ্দিনকে আটক করে পুলিশে দেয়। এঘটায় পাটকেলঘাটা থানায় একটি হত্যা মামলা হয়।

error: Content is protected !!