বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / ট্রাক চাপায় প্রাণগেল পাটকেলঘাটা কলেজ প্রভাষিকার ॥ হেলপার ও চালক আটক

ট্রাক চাপায় প্রাণগেল পাটকেলঘাটা কলেজ প্রভাষিকার ॥ হেলপার ও চালক আটক

শাকিলা ইসলাম জুঁই ॥

সাতক্ষীরার পাটকেলঘাটায় একটি তেলবাহী ট্রাকের ধাক্কায় পিষ্ট হয়ে কলেজ প্রভাষিকা জাহানারা বেগম নিহত হয়েছেন। এসময় ট্রাক ড্রাইভার, হেলপার সহ ঘাতক ট্রাকটি জনতা আটক করে পুলিশে দিয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত জাহানারা বেগম পাটকেলঘাটা হারুন-অর রশিদ কলেজের জীব বিজ্ঞান বিভাগের শিক্ষিকা। তার বাড়ী তালা উপজেলার নওয়াপাড়া গ্রামে। নিহতের স্বামী শাহদাৎ হোসেন যশোর জেলার কেশবপুর থানার বে-সরকারী উন্নয়ন সংস্থা সমাধান এনজিওর ম্যানেজার।

প্রত্যক্ষদর্শী ও পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম রেজা জানান, সকাল সাড়ে ১০ টার দিকে কলেজ প্রভাষিকা জাহানারা বেগম পা-ভ্যান যোগে হারুন-অর-রশিদ কলেজে যাচ্ছিল।

এ সময় পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিস পার হতেই পিছনদিক থেকে সাতক্ষীরাগামী যশোর-ট ১১-৩৬৮১ নাম্বারের একটি তেলবাহী ট্রাক রাস্তার বা সাইডে থাকা ভ্যানটি চাপা দিলে ঘটনাস্থলেই কলেজ প্রভাষিকা জাহানারা বেগমের মৃত্যু হয়। এসময় উত্তেজিত জনতা ট্রাক ড্রাইভার নজরুল ইসলাম ও হেলপার আহম্মেদ উদ্দিনকে আটক করে পুলিশে দেয়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ তেলবাহী ট্রাকটি আটক করে থানায় নিয়ে যায়।

আটক ট্রাক ড্রাইভার নজরুল ইসলাম শ্যামনগর উপজেলার নুরনগর গ্রামের নাজের আলীর ছেলে ও হেলপার আহম্মেদ উদ্দিন একই গ্রাােমর মাওলানা আব্দুল বারীর ছেলে। কলেজ প্রভাষিকার নিহতের ঘটনায় পাটকেলঘাটা কলেজে শোকের ছায়া নেমে এসেছে।

 

error: Content is protected !!