বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / যাত্রী সেজে এক কিশোর চালককে কুপিয়ে ভ্যান ছিনতাই করলো দুর্বৃত্তরা

যাত্রী সেজে এক কিশোর চালককে কুপিয়ে ভ্যান ছিনতাই করলো দুর্বৃত্তরা

মনিরুল ইসলাম মনি॥
যাত্রী সেজে ভাড়ায় নিয়ে এসে এক কিশোর চালককে এলোপাতাড়ি কুপিয়ে ব্যাটারিচালিত ভ্যানটি ছিনতাই করে নিয়েগেছে দুর্বৃত্তরা।

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার ধানদিয়া কৃষনগর জামতলা নামক স্থানে এঘটনা ঘটে। কিশোর শাহীন যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের হায়দার আলীর ছেলে। তাকে এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে খুলনায় এবং সর্বশেষ উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। কিশোর শাহিনের এই ঘটনাটি মূহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

পাটকেলঘাটা থানার ওসি রেজাউল ইসলাম ও এলাকাবাসী জানান, যশোর জেলার কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের কিশোর শাহিন (১৪) কে পাটকেলঘাটা থানার ধানদিয়া গ্রামে যাওয়ার কথা বলে ।শক্রবার ৩-৪ জন যুবক তার ভ্যানটি ভাড়া করে নিয়ে আসে। ধানদিয়া কৃষœনগর জামতলা নামক স্থানে আসতেই তারা চালক শাহিনকে কুপিয়ে ও মাথা ফাটিয়ে রক্তাক্ত আহত করে অচেতন অবস্থায় ফেলেরেখে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়।

এদিকে জ্ঞান ফিরে শাহিন কান্না শুরু করলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাটকেলঘাটা থানায় খবর দেয়। পুলিশ শাহীনকে উদ্ধার কওে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। পরে সেখান থেকে খুলনার আড়াইশ’ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার বিকেল ৫টার দিকে শাহীনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা থেকে ঢাকায় নেওয়া হচ্ছিল।

শাহীনের এলাকা কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বর) জহির রায়হান বলেন, ঘটনাটি অমানবিক। বসতভিটে ছাড়া শাহিনদের কোন জমিজমা নেই। একটি এনজিও থেকে ঋণ নিয়ে তার পিতা হায়দার আলী একটি ব্যাটারিচালিত ভ্যান কেনেন। পিতা-পুত্র দুই শিফটে ওই ভ্যান চালিয়ে তাদের সংসার চলতো। তিনি দ্রুত ছিনতাইকারি ওই সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানান।

error: Content is protected !!