শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / সাতক্ষীরা / আশাশুনি / সাতক্ষীরায় পৃথক তিনটি বজ্রপাতে একই পরিবারের তিনজন সহ নিহত-৫

সাতক্ষীরায় পৃথক তিনটি বজ্রপাতে একই পরিবারের তিনজন সহ নিহত-৫

শাকিলা ইসলাম জুঁই :

সাতক্ষীরার কালিগঞ্জ ও আশাশুনি উপজেলায় পৃথক তিনটি বজ্রপাতের ঘটনায় একই পরিবারের তিনজনসহ মোট ৫ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতরা হলেন, কালিগঞ্জ উপজেলার গড়ইমহল গ্রামের আদম গাজীর বড় ছেলে আলামিন হোসেন (২২) ও তার স্ত্রী সাবিনা খাতুন (১৮) এবং তার ছোট ভাই রবিউল ইসলাম (২০) এবং একই উপজেলার বিজয়নগর গ্রামের মৃত হাকিম আলী গাজীর ছেলে মুনসুর আলী গাজী (৫০) ও আশাশুনি উপজেলার বুধহাটার মাদ্রা গ্রামের কবির সরদারের ছেলে জুয়েল সরদার (২৫)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, শুক্রবার (২৮জুন) সকাল ১০ টার দিকে কালিগঞ্জ উপজেলায় হঠাৎ আকাশে মেঘকরে বজ্্রসহ বৃষ্টিপাত শুরু হয়। এসময় গড়ইমহল গ্রামের আদম গাজীর বড় ছেলে আল-আমিন হোসেন, ছোট ছেলে রবিউল ইসলাম এবং বড় ছেলে আল-আমিনের স্ত্রী সাবিনা খাতুন নিজেদের বাড়িতেই অবস্থান করছিলেন। হঠাৎ তাদের ঘরে বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। বজ্রপাতে একই পরিবারের তিন জনের মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে।

অপরদিকে একই সময় উপজেলার রতনপুর ইউনিয়নের বিজয়নগর গ্রামের মৃত আব্দুল হাকিম গাজীর ছেলে মুনছুর আলী গাজীর ছেলে মাঠে কৃষিকাজ করছিল। বৃষ্টির সাথে তীব্র বজ্রপাত শুরু হলে বাড়ী ফিরছিল। প্রতিমধ্যে বজ্রপাত হলে তার মৃত্যু হয়।

এদিকে বেলা ১১ টার দিকে আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের মাদ্রা গ্রামের ঘের কর্মচারী জুয়েল সরদার চিংড়ী ঘেরে কাজ শেষে বাড়ি ফিরছিল। বৃষ্টির মধ্যে পড়ে বজ্রপাতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে এলাকাবাসী তার লাশ উদ্ধার করে বাড়ী নিয়ে আসে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব হাসান ও আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সালাম পৃথক এসব ঘটনা নিশ্চিত করেছেন।

 

error: Content is protected !!