শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / আইন ও আদালত / পুলিশ কনস্টেবল নিয়োগে ১১ লক্ষ্য টাকা লেনদেনের সময় দালাল সহ আটক-২

পুলিশ কনস্টেবল নিয়োগে ১১ লক্ষ্য টাকা লেনদেনের সময় দালাল সহ আটক-২

মনিরুল ইসলাম মনি :

সাতক্ষীরায় পুলিশ কনস্টেবল নিয়োগে অর্থ লেনদেনের সময় দালাল ও পরিক্ষার্থী সহ প্রতারক চক্রের দুই সদস্যকে হাতেনাতে আটক করেছে সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি পুলিশ) ।

মঙ্গলবার সন্ধ্যায় সাতক্ষীরা বকচরা এলাকার জেলা মৎস অফিসের সামনে থেকে ১১ লক্ষ টাকা সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো সাতক্ষীরা সদর উপজেলার বল্লী এলাকার মোঃ আবুল হোসেনের ছেলে আসাদুজ্জামান ও কলারোয়া উপজেলার নারায়নপুর গ্রামের হাবীবুর রহমানের ছেলে দেলোয়ার হোসেন।
গোয়েন্দা পুলিশের এস আই হাবিবুর রহমান সাতক্ষীরা সদর থানায় বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে সাতক্ষীরা পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান জানান, পুলিশের নিয়োগে অনিয়োম এড়াতে এবং সৎ পুলিশ সদস্য তৈরি করতে সরকারের পক্ষ থেকে বাংলাদেশ পুলিশ মাত্র ১০০ টাকায় চাকরি দেওয়ার ঘোষনা দেওয়া হয়। তার ধারাবাহিকতায় সাতক্ষীরা জেলার সকল স্থানে মাইকিং করে গত ২২ জুন থেকে সচ্ছতার মধ্যদিয়ে নিয়োগ প্রক্রিয়া কার্যক্রম শুরু হয়েছে। এর মধ্যে ২৫ জুন মঙ্গলবার হঠাৎ জেলা পুলিশের নিকট গোপন খবর আসে পুলিশ সদস্য নিয়োগের কথা বলে আসাদুজ্জামান নামে এক প্রতারক দালাল কলারোয়া উপজেলার নারায়নপুর গ্রামের দেলোয়ার হোসেন নামে এক পরিক্ষার্থীর নিকট থেকে চাকুরি দেওয়ার কথা বলে ১১ লক্ষ টাকা চুক্তিতে দেনদরবার করছে।

এমন খবর আসার সাথে সাথে সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম সাতক্ষীরা জেলা মৎস্য অফিসের সামনে অভিযান চালায়। সেখানে তাদের নিকট থেকে ১১ লক্ষ টাকা সহ পরিক্ষার্থী এবং ওই দালাল প্রতারক আসাদুজ্জামানকে হাতে নাতে আটক করা হয়। যাচাই-বাচাই শেষে ওই প্রতারক দালাল আসাদুজ্জামান ও পরিক্ষার্থী দেলোয়ারের বিরুদ্ধে মামলা শেষে তাদেরকে বুধবার জেল হাজতে প্রেরন করা হয়।

error: Content is protected !!