বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / উৎসবমূখর পরিবেশে সাতক্ষীরায় আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

উৎসবমূখর পরিবেশে সাতক্ষীরায় আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক :

সাতক্ষীরায় বিভিন্ন কর্মসূচী ও উৎসবমূখর পরিবেশে পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী। দিবসটি উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প্যমাল্য অর্পন, বণার্ঢ্য র‌্যালী, প্রতিষ্ঠাবাষির্কীর কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আয়োজনে সকাল ১১টায় শহরের শহীদ আব্দুুর রাজ্জাক পার্কে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ’র সভাপতিত্ব আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সেখানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক এমপি। এছাড়া অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সাবেক এমপি ইঞ্জিনিয়র শেখ মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, শেখ সাহিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, প্রচার সম্পাদক শেখ নুরুল হক, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম শওকত হোসেন, সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, জেলা যুবলীগের আহবায়ক মো. আব্দুল মান্নান, জেলা শ্রমিক লীগের সভাপতি ছাইফুল করিম সাবু, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জ্যোৎ¯œা আরা, অতিরিক্ত পিপি এ্যাড. আব্দুল লতিফ প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধু, আওয়ামী লীগ আর বাংলাদেশ’ ইতিহাসে এই ৩টি নাম অমলিন, অবিনশ্বর এবং একই সূত্রে গাঁথা। আওয়ামী লীগ মানেই দেশের স্বাধীনতা, স্বাধীন মানচিত্র, স্বাধীন পতাকা। তেমনি খেটে খাওয়া বাঙালির মুখে হাসি ফুটানোর নামও হচ্ছে আওয়ামী লীগ। বক্তরা আরও বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন আর সমৃদ্ধি পথে দেশ এগিয়ে যাচ্ছে।

ইতিহাস, ঐতিহ্য, সাফল্য আর অর্জনের ৭০ বছরের এই মহতিক্ষনে নেতা-কর্মীদের ঐক্যবদ্বভাবে সংগঠনের সুনাম ধরে রাখতে জনকল্যাণে কাজ করার আহবান জনান বক্তরা।

আলোচনা সভা শেষে বিভিন্ন বাদ্য বাজনা সহকারে জেলা শহরে বণার্ঢ্য একটি র‌্যালী বের হয়।

error: Content is protected !!