বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / ইফটিজিংএ বাধা দেওয়ায় কলেজ ছাত্রীর বাবার কান ছিড়ে নিল বখাটে

ইফটিজিংএ বাধা দেওয়ায় কলেজ ছাত্রীর বাবার কান ছিড়ে নিল বখাটে

স্টাফ রিপোর্টার ॥

সাতক্ষীরার দেবহাটা উপজেলার ঘলঘলিয়া এলাকায় ইফটিজিং এর ঘটনায় এক কলেজ ছাত্রী বাবার কান ছিঁড়ে নিয়েছে বখাটে। মেয়েকে উত্যক্তে বাঁধা দেওয়ায় এ ঘটনা ঘটেছে বলে ছাত্রীর বাবা আজিজুল ইসলাম খোকনের অভিযোগ। বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

আহত আজিজুল ইসলাম খোকন (৪৫) ঘলঘলিয়া গ্রামের রহমতুল্যা সরদারের ছেলে। বর্তমানে তিনি দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত আজিজুল ইসলাম খোকন জানান, দেবহাটার সরকারি খানবাহাদুর আহছানউল্যা কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষে পড়ুয়া তার মেয়েকে উত্যক্ত করে আসছিল ঘলঘলিয়া গ্রামের রিয়াজুল সরদারের ছেলে বখাটে আবু জাফর। মেয়েকে উত্যক্ত না করতে ও তার পিছু না নেওয়ার জন্য বখাটে আবু জাফরকে বারন করায় সে ক্ষিপ্ত হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে ঘলঘলিয়া বাজারে যাওয়ার পথিমধ্যে বখাটে আবু জাফর আতর্কিত হামলা চালায়। বাম কানটি দাত দিয়ে কামড়ে ছিড়ে নেয়। পরে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করেন।

এদিকে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি)বিপ্লব কুমার সাহা বলেন, ঘটনাটি শুনেছি। তবে থানায় এখনো কেউ অভিযোগ দেয়নি। পুলিশের পক্ষ থেকে ঘটনাটির বিস্তারিত জানতে চেষ্টা করা হচ্ছে।

error: Content is protected !!