মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / সাতক্ষীরা / কালিগঞ্জ / সাতক্ষীরার কালিগঞ্জে ২০১৮-২০১৯ শিক্ষা বর্ষের বই বিক্রি করে দিলেন শিক্ষা অফিসার

সাতক্ষীরার কালিগঞ্জে ২০১৮-২০১৯ শিক্ষা বর্ষের বই বিক্রি করে দিলেন শিক্ষা অফিসার

কালিগঞ্জ সংবাদদাতা :

সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার মৌতলা থেকে বিপুল পরিমাণ সরকারি বই জব্দ করেছে স্থানীয় জনতা। এসব বইয়ের মধ্যে ২০১৮-২০১৯ শিক্ষা বর্ষের বইয়ের মধ্যে অনেক বই রয়েছে যে গুলো বিনামূল্যে স্কুলের শিশুদের মধ্যে বিতরণ করে থাকে সরকার।

মঙ্গলবার (১১ জুন) রাত সাড়ে ৯ টার দিকে মৌতলা বাজারের ভাংড়ি ব্যবসায়ী বিশ্বজিৎ কুমারের দোকানে পাশ্ববর্তী শ্যামনগর উপজেলার চন্ডিপুর গ্রামের শামীম হোসেন নামে এক ব্যক্তি ৩ হাজার ৪’শ ওজনের বিভিন্ন বই বিক্রি করতে আসলে স্থানীয় জনতা আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে যায়।

এসময় অভিযুক্ত শামীম হোসেন জানান, তিনি বই গুলো শ্যামনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আকরাম হোসেনের কাছ থেকে ক্রয় করে মৌতলায় বিক্রি করতে আসলে জনতা তাকে আটক করে।
এদিকে মৌতলা ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান খলিলুর রহমান জানান, স্থানীয় জনতা বই গুলো আটক করে পরিষদে নিয়ে আসলে আমি উপজেলা নিবার্হী অফিসারকে জানালে তিনি বই গুলো পরিষদ হেফাজতে রাখতে বলেছেন।

এ ব্যাপারে শ্যামনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আকরাম হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন রেজুলেশন করে বই গুলো বিক্রি করে দেওয়া হয়েছে। তবে ভুলক্রমে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের বইগুলো চলে গেছে। বৈধ কাগজপত্র দেখিয়ে বই গুলো ফিরিয়ে নিয়ে আসা হবে।

error: Content is protected !!