মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / খেলা / বাংলাদেশ শিবিরে বিরাট দুঃসংবাদ

বাংলাদেশ শিবিরে বিরাট দুঃসংবাদ

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২১ রানের জয় পেলেও পরের টানা দুই ম্যাচ হেরে কিছুটা ব্যাকফুটে আছে বাংলাদেশ। আজ বিস্ট্রলের কাউন্টি গ্রাউন্ডে বাংলাদেশ সময় বিকেল ৩টা ৩০ মিনিটে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামছে মাশরাফি বাহিনী। এই ম্যাচে জয় দিয়ে আবারও টুর্নামেন্টে ঘুরে দাঁড়ানোর ছক কষছে স্টিভ রোডসের শিষ্যরা।

টানা তিন ম্যাচের পারফরম্যান্স বিবেচনায় আজ একদশে পরিবর্তনের ইঙ্গিত পাওয়া গেছে। দলে জায়গা করে নিতে পারেন টপ অর্ডার ব্যাটসম্যান লিটন দাস ও অভিজ্ঞ পেসার রুবেল হোসেন। বাংলাদেশ শিবিরে বড় দুঃসংবাদ হয়ে দাঁড়িয়েছে সাকিবের ইনজুরি। বাংলাদেশ দলের অন্য ক্রিকেটাররা গতকাল অনুশীলন করেনি। পরে জানা যায়, উরুর ইনজুরিতে ভুগছেন সাকিব। গতকালই স্ক্যান করা হয়েছে। বিসিবি সূত্র জানিয়েছে, সামান্যতম সমস্যা থাকলেও শ্রীলঙ্কার বিপক্ষে খেলবেন না সাকিব।

এদিকে প্রাকটিসের পর টাইগাররা বসেছে দীর্ঘ টিম মিটিং এ। এ ধরনের সভাতেই সাধারণত পরদিনের ম্যাচের একাদশ ঠিক করে নেয় বাংলাদেশ দল। সেটা ১২ জনের হয়, যদি শেষ মুহূর্তে কোন পরিবর্তন হয়! কিন্তু আজকের সভা শেষ হয়েছে চূড়ান্ত সিদ্ধান্ত ছাড়াই। সাকিব আল হাসান যে চোটে পড়েছেন! সোমবারও স্ক্যানও করানো হয়েছে সাকিবের চোটগ্রস্ত কুঁচকিতে। এর প্রতিবেদন হাতে পাওয়ার আগে পর্যন্ত শ্রীলঙ্কা ম্যাচে ফর্মের তুঙ্গে থাকা সাকিবের খেলা নিয়ে ঘোর সংশয়ে টিম ম্যানেজমেন্ট।

তবে কোন সমস্যা না থাকলে আজকের ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ-

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন/লিটন দাস মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন/রুবেল হোসেন মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান।

error: Content is protected !!