মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জেলার-খবর / ঢাকাস্থ খুলনা বিভাগীয় সমিতির উদ্যোগে স্মরণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকাস্থ খুলনা বিভাগীয় সমিতির উদ্যোগে স্মরণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকাস্থ খুলনা বিভাগীয় সমিতির ইফতার ও দোয়া মাহফিল এবং খুলনা বিভাগের কৃতি সন্তান সম্প্রতি প্রয়াত মন্ত্রী শেখ আব্দুল আজিজ সাহেবের স্মরণে এক শোক সভা জাতীয় গ্রন্থগারের শওকত ওসমান মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ঢাকাস্থ খুলনা বিভাগীয় সমিতির সম্মানিত সভাপতি ও নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী হাবিবুর নাহার এম.পি ও খুলনা বিভাগীয় সমিতির সাধারণ সম্পাদক জনাব সেলিম রেজা প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে ড. মসিউর রহমান বলেন, ঐক্যের কোন বিকল্প নেই, আমরা খুলনা বিভাগের মানুষ, আমাদের মধ্যে একতা থাকলে সকল কাজ মসৃণ ভাবে সমাধান করা যাবে। আমরা আমাদের এলাকার উন্নয়নের জন্য যা প্রয়োজন তা করার মানসিকতা আমাদেরকেই রাখতে হবে। তিনি খুলনা বিভাগের উন্নয়নের কাজে নিজেকে সব সময় সম্পৃক্ত রাখার অঙ্গীকার করেন।

ইফতার ও দোয়া মাহফিলে খুলনা বিভাগের ঢাকায় কর্মরত বিভিন্ন শ্রেণীর মানুষ, বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, রাজনীতিবিদ, সাহিত্যিক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
-বিজ্ঞপ্তি

error: Content is protected !!