মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / সাতক্ষীরা / আল হেরা ফাউন্ডেশনের এর ১২বছর পূতি উপলক্ষ্যে বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত

আল হেরা ফাউন্ডেশনের এর ১২বছর পূতি উপলক্ষ্যে বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:  আল হেরা ফাউন্ডেশনের এর ১২বছর পূতি উপলক্ষ্যে ক্বেরাত,নামাজ ও ইসলামী সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ২০ মে সোম বার সকালে সাতক্ষীরা সদরের রসুলপুর পূর্ব পাড়া জামে মসজিদে বিভিন্ন মক্তবের শিক্ষার্থীরা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। রসুলপুর পূর্ব পাড়া জামে মসজিদের বর্তমান সভাপতি শফিকুর রহমানের সভাপতিত্বে সমগ্র অনুষ্ঠানটি পরিচালিত হয়।

উল্লেক্ষ্য আল হেরা ফাউন্ডেশনের ২০০৭ সালে সাতক্ষীরা সদরের রসুলপুর পূর্ব পাড়া জামে মসজিদে প্রতিষ্ঠিত হয়। আব্দুল্লা আল মাসুমের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অনুষ্ঠানের শুভ উদ্ভোধন করেন সাতক্ষীরা আহছানিয়া মিশন জামে মসজিদের পেশ ইমাম খতিব হাফেজ মাওঃ জাহাঙ্গীর আলম। সর্বমোট ৩৯ জন ছেলে ও মেয়ে শিশু উক্ত প্রতিযোগিতায় অংশ গ্রহন করে। প্রতিযোগিতার বিষয় ছিল ক্বেরাত ছেলে,ক্বেরাত মেয়ে,নামাজ প্রদর্শনী ছেলে,নামাজ প্রদর্শনী মেয়ে,ইসলামী সংগীত ছেলে ও মেয়ে। উক্ত প্রতিযোগিতায় বিচারক হিসাবে দায়িত্ব পালন করেন মাওলানা আব্দুর রাজ্জাক,মোহনা টেলিভিশনের আলোচক হাফেজ মাওলানা জাকির হুসাইন জাফরী ও হাফেজ মাওলানা ইয়াছিন আরাফাত। এই সময়  উপস্থিত ছিলেন হাফেজ তাজবীর আলম,আজিজুল ইসলাম,বিপুল,ছাব্বির,সোহেল,হাপিজুল সহ শিশু কিশোরদের অভিভাবকেরা।

পবিত্র মাহে রমজানে আল হেরা ফাউন্ডেশনের এ ধরনের আয়োজনে ধর্মীয় শিক্ষার প্রসার হবে এবং শিশু কিশোররা ইসলামী সংস্কৃতি চর্চায় আরও উৎসাহিত হবে আশা করেন অভিভাবকেরা। প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে আগামী ২২শে রমজানের পর সাতক্ষীরা প্রেসক্লাব থেকে পুরুষ্কার এবং অসহায় দুস্থদের মাঝে ছাগল,সেলাই মেশিন,এতিমদের মাঝে নতুন জামা,গাছের চারা,খাতা,কলম সেমাই,চিনি,প্রদান করা হবে।

error: Content is protected !!