মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / আন্তর্জাতিক / সাতক্ষীরা সীমান্তে ব্যানেট দিয়ে খুচিয়ে বাংলাদেশী যুবককে হত্যা করলো বিএসএফ

সাতক্ষীরা সীমান্তে ব্যানেট দিয়ে খুচিয়ে বাংলাদেশী যুবককে হত্যা করলো বিএসএফ

শাকিলা ইসলাম জুঁই :

ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী বিএসএফ এর নির্মম নির্যাতনে কবির হোসেন (৩২) নামে এক বাংলাদেশী যুবকের মৃত্যু হয়েছে। আজ শনিবার সাতক্ষীরা সদর উপজেলার কুশখালী সীমান্তে এ ঘটনা ঘটে। নিহতের শরিরের একাধিক স্থানে ব্যানেট দিয়ে খুচিয়ে হত্যা করা হয়েছে বলে চিহ্ন পাওয়া গেছে।

সে সদর উপজেলার কালিয়ানী ছয়ঘোরিয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে। এ ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

এলাকাবাসী ও নিহতের ভাই রবিউল ইসলাম এবং মামা ফারুক হোসেন জানান, দুই দিন আগে বাড়ী থেকে কবির হোসেন কাজের সন্ধ্যানে ভারতে যায়।

আজ শনিবার ভোররাতে (১১ মে) বাংলাদেশের কুশখালী সীমান্ত দিয়ে সে বাড়ী ফিরছিলো। এ সময় ভারতের দুধলি ক্যাম্পের বিএসএফ জোয়ানদের হাতে কবির হোসেন ধরা পড়ে।

বিএসএফ সদস্যরা তাকে রাইফেলের ধারালো হুলান্ত ব্যানেট দিয়ে সমস্ত শরিরে খুচিয়ে খুচিয়ে নির্যাতন চালায়। এক পর্যায়ে মৃত্যু যন্ত্রনায় পানি খাওয়ার জন্য ছটফট করতে থাকে কবির হোসেন। এসময় তার মুখে পানির পরিবর্তে পেট্রল ঢেলে দেয় বিএসএফ। এক পর্যায়ে মৃত্যু ভেবে কুশখালী সীমান্তে তার লাশ ফেলে রাখে।

এলাকাবাসী সকালে জীবিত দেখে কবির হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে আসার সময় প্রতিমধ্যে তার মৃত্যু হয়। বর্তমানে কবির হোসেনের লাশ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে রাখা আছে।

কুশখালি বিজিবি ক্যাম্পের হাবিলদার মাহমুদ শরিফ জানান, সীমান্তে এক যুবকের নিহতের ঘটনা শুনেছি। তবে কিভাবে মারা গেছে তা জানিনা।

 

error: Content is protected !!