মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / সাতক্ষীরা / শ্যামনগর / সাতক্ষীরা শ্যমনগরে উপকূলীয় আশ্রয়কেন্দ্রে বৃদ্ধার মৃত্যু বেঁড়িবাধ হুমকির মুখে

সাতক্ষীরা শ্যমনগরে উপকূলীয় আশ্রয়কেন্দ্রে বৃদ্ধার মৃত্যু বেঁড়িবাধ হুমকির মুখে

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগর উপজেলার উপকূলীয় গাবুরা ইউনিয়নের গাইনবাড়ি আশ্রয়কেন্দ্রে আয়না মতি বিবি (৯২) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শুক্রবার রাত পৌনে ২টার দিকে তিনি মারা যান।

বৃদ্ধা আয়না মতি বিবি (৯২) গাবুরা ইউনিয়নের চকবারা গ্রামের মৃত শওকত শেখের স্ত্রী। অসুস্থ অবস্থায় তিনি ঘূণিঝড় ফণীর হাত থেকে রক্ষা পেতে আশ্রয়কেেেন্দ্র আশ্রয় নিয়েছিলেন।

উপজেলার গাবুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিএম মাসুদুল আলম বলেন, ইউনিয়নের ১৭টি আশ্রয় কেন্দ্র প্রায় সাড়ে ৬ হাজার মানুষ আশ্রয় নিয়েছেন। শুক্রবার বিকেলে আয়না মতি বিবি গাইনবাড়ি আশ্রয়কেন্দ্রে আশ্রয় নেয়। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ অস্থায় ছিলেন। রাত পৌনে ২টার দিকে তিনি মারা গেছেন। তিনি আরও জানান, ইউনিয়নের চাঁদনীমুখা বাজারে চাউলের বাজারের একটি টিন শেড উড়ে গেছে এছাড়া ফণীর প্রভাবে কোথাও বড় ধরণের ক্ষয়ক্ষতি হয়নি।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন জানান, ফণীর হাত থেকে বাঁচতে বৃদ্ধা আয়না মতি আয়না মতি গাইনবাড়ি আশ্রয়কেন্দ্রে আশ্রয় নিয়েছিলেন। বার্ধক্য জনিত কারনে তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান। তিনি আরও বলেন উপকুলীয় এলাকায় কোন ধরনের ক্ষয়ক্ষতি হয়নি। তাবে বেড়িঁবাধ গুলো হুমকির মুখে রয়েছে বলে তিনি জানান।

error: Content is protected !!