শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে জঙ্গিবাদ বিরোধী ছাত্র সংলাপ অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে জঙ্গিবাদ বিরোধী ছাত্র সংলাপ অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে ‘উগ্রবাদ ও জঙ্গিবাদ বিরোধী’ ছাত্র সংলাপ অনুষ্ঠিত হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম ইউনিটের আয়োজনে এবং নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর সহযোগীতায় এই সংলাপ অনুষ্ঠিত হয়।

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান জনাব মোঃ মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন, জনাব ফয়সাল বিন মজিদ, প্রজেক্ট ম্যানেজার, ইউএনডিপি, নর্দান ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. ইঞ্জিনিয়ার হুমায়ুন কবীর ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোশাররফ এম. হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে জনাব মোঃ মনিরুল ইসলাম বলেন, ছাত্র-শিক্ষক, প্রশাসন ও জনগণ সবাই সচেতনভাবে কাজ করলে সমাজ থেকে উগ্রবাদ ও জঙ্গিবাদ দূর করা সম্ভব।

সভাপতির বক্তব্যে প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ বলেন, বাংলাদেশের জনগণ সবসময় অসম্প্রদায়িক ও স্বাধীনতার চেতনায় বিশ^াসী, উগ্রবাদ যেন বাংলাদেশে মাথাচাড়া দিতে না পারে সেজন্য ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী সবাইকে সচেতন থাকার আহবান জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষকবৃন্দ, সাংবাদিক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা এবং কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
-বিজ্ঞপ্তি

error: Content is protected !!