শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / শাকিব বনাম শাকিব, আসছে ‘নোলক’

শাকিব বনাম শাকিব, আসছে ‘নোলক’

সাতক্ষীরা নিউজ ২৪ বিনোদন ডেস্ক:

নানা চড়াই -উৎরায়ের পর অবশেষে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেলো শাকিব খান অভিনীত ‘নোলক’ ছবিটি। মঙ্গলবার ছবিটি ছাড়পত্র পেয়েছে বলে নিশ্চিত করেছেন প্রযোজক ও চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য খোরশেদ আলম খসরু। খোরশেদ আলম খসরু জানান, গত ২২ এপ্রিল বিকেল সেন্সর বোর্ডে প্রদর্শিত হয় ছবিটি। সেখানে সবার সর্বসম্মতিক্রমে ছবিটির ছাড়পত্র দেয়া হয়।

ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। ছবিটি প্রযোজনা করেছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। ২০১৭ সালের ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে ‘নোলক’ ছবির শুটিং শুরু হয়। টানা ২৮ দিন শুটিং শেষে ইউনিট নিয়ে দেশে ফেরার পর ছবির পরিচালক রাশেদ রাহা’র সঙ্গে প্রযোজক সনেটের দ্বন্দ্ব শুরু হয়। এ কারণেই ছবির নির্মাণ কাজ কয়েকবার পিছিয়ে যায়। পরে রাশেদ রাহাকে সরিয়ে দিয়ে পরিচালকের ভূমিকায় আসেন প্রযোজক নিজেই। এনিয়ে জটিলতা আরও প্রকট হয়। পরবর্তীতে ২০১৮ সালের ২২ জুলাই ফের কলকাতায় ছবির শুটিং শুরু হয়।

এদিকে ছবির প্রযোজক ও নির্মাতা সনেট বলেন, ‘ছবিটি আমার আসছে ঈদে মুক্তি দেয়ার পরিকল্পনা আছে তবে আমি ছাড়াও সিনেমার সঙ্গে অনেকেই জড়িত তাদের সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত দিবো। ’ ‘নোলক’ ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও ববি হক। এ ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্তসহ অনেকেই।

এদিকে ঈদে মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে শাকিব খানের আরো এক ছবি ‘পাসওয়ার্ড’। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন মাস্টার মেকার মালেক আফসারী। ছবিটি প্রযোজোনা করেছেন শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস ও সহকারী প্রযোজক হিসেবে আছেন মোহাম্মদ ইকবাল।

error: Content is protected !!