বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জেলার-খবর / রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ৩০

রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ৩০

রংপুর মহানগরীর সিওবাজার এলাকায় বিআরটিসি বাসের সঙ্গে অন্য একটি বাসের সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন। আহতদের অনেকের অবস্থা আশঙ্কাজনক।

রবিবার দুপুর ১২টার দিকে নগরীর বিজিবি সেক্টর ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে ধাপ পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কিবরিয়া নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সিওবাজারে রংপুর থেকে পঞ্চগড়গামী একটি বিআরটিসি বাসের সঙ্গে দিনাজপুর থেকে রংপুরের দিকে আসা একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ। এতে ঘটনাস্থলেই ৪ জন মারা যান।

আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো ১ জন মারা যান। নিহতদের মধ্যে দুজন শিশু, তিনজন নারী ও একজন পুরুষ রয়েছেন। নিহতদের নাম- পরিচয় তাৎক্ষণিভাবে জানা যায়নি। এ ছাড়া আহতদের মধ্যে আরো কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এদিকে, ঘটনার পরেই দুই বাসের চালক ও তাদের সহকারীরা পালিয়ে গেছে।

তথ্যের সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার ওসি মুক্তারুল আলম জানান,খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছেছে। তাৎক্ষণিক হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলেও জানান তিনি।

রংপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ জানান, বগুড়া থেকে পঞ্চগড়ের বাংলাবান্ধাগামী বিআরটিসির একটি বাসের সঙ্গে ঠাকুরগাঁও থেকে রংপুরগামী একটি মিনিবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাস দুটি রাস্তার পাশে ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ১ জনকে মৃত ঘোষণা করেন বলে জানান সাইফুর।

error: Content is protected !!