রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / সাতক্ষীরা / কলারোয়া / কলারোয়ায় ইয়াবা ট্যাবলেটসহ আটক ৫

কলারোয়ায় ইয়াবা ট্যাবলেটসহ আটক ৫

কলারোয়া প্রতিনিধি : কলারোয়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে ৬১পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৫ যুবক আটক হয়েছে। সোমবার দুপুর হতে রাত পর্যন্ত চলা অভিযানে থানা পুলিশ তাদের আটক করে।  থানার অফিসার ইনচার্জ বিপ্লব দেবনাথ জানান-মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে সোমবার উপজেলার শ্রীপতিপুর গ্রামের নুরউদ্দিন ধাপকের ছেলে হাসান (৩৩) কে পৌর ট্রাক টার্মিনাল এলাকা থেকে আটক করে পুলিশ। এ সময় তার দেহ তল্লসী চালিয়ে ২১পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়া, পৌরসদরের ঝিকরা গ্রামের আরশাদ আলির ছেলে আসাদুল ইসলাম গাজী (২০) ও তুলসিডাঙ্গা গ্রামের শুকুর গাজির ছেলে বাপ্পি গাজী (২৫) কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ কলারোয়া পৌরসভাস্থ মাছ বাজারের আড়তের সামনে রাস্তার উপর থেকে আটক করা হয়।

অপরদিকে, উপজেলার মাদরা গ্রামের আইনাল হোসেনের ছেলে ইমরান হোসেন (২৬) ও একই গ্রামের মফিজুল ইসলামের পুত্র মিলন হোসেন (১৯) কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ সোমবার রাত সোয়া ১১টার দিকে মাদরা বাজারস্থ মোঃ ইয়াছিন আলীর মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে আটক করে থানা পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হওয়ায় মঙ্গলবার তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান থানার ওসি বিপ্লব দেবনাথ।

error: Content is protected !!