বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭ 
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / সাতক্ষীরা / দেবহাটা / ইছামতির ভারত সীমান্তে বাংলাদেশী যুবকের মৃত্যু

ইছামতির ভারত সীমান্তে বাংলাদেশী যুবকের মৃত্যু

মীর খাযরুল আলম :  দেবহাটা ইছামতি সীমান্তে অবৈধ্য পথে ভারত যাওয়ার পথে কাটাতারের সাথে সংযুক্ত বিদ্যুৎ স্পৃষ্টে বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে।  জানা যায়, দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নের উত্তর পারুলিয়া গ্রামের ওদুদ গাজীর ছেলে ও খানবাহাদুর  আহছান উল্লাহ কলেজের ১ম বর্ষের ছাত্র ওবাইদুল্লাহ(১৮) গত কয়েকদিন পূর্বে অভাবের তাড়নায় জীবিকা নির্বাহ করায় জন্য পাশ্ববর্তীদেশ ভারতের তামিল নাড়ুতে কাজের জন্য বের হয়। পরিবারের ৪ ভাই বোনের ছোট ওবাইদুর দারিদ্রর তীব্রতা দেখে স্বজনদের বাধা উপেক্ষা করে ইছামতি সীমান্ত দিয়ে চোরাই পথে নদী সাঁতার দিয়ে ভারতে পাড়ি দেয়।

এ সময় ভারতের সীমাস্তে কাটাতারের রেড়া পার হওয়ার সময় বিদ্যুৎ স্পৃষ্টে মৃত্যু হয় ওবাইদুল্লাহ। কয়েকদিন নিখোঁজ শেষে শনিবার ওবাইদুরের লাশটি বাংলাদেশ সীমান্তের হাড়দ্দাহ ঘাটে ভাসতে দেখে স্থানীয়রা বিজিবি ও পুলিশ সদস্যদের খবর দেয়। পরে লাশটি নদীথেকে তুলে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে ইছামতি নদীর বাংলাদেশ পাড় থেকে ওবায়দুল ইসলাম নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরাদেহটি উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এদিকে, খবর পেয়ে সকালে হাড়দ্দাহ গিয়ে মরদেহ শনাক্ত করেছে ওবায়দুল ইসলামের বড় ভাই অলিউল ইসলাম।

error: Content is protected !!